Site icon The News Nest

Sunny Leone হতে চেয়েছিলেন! এই বাঙালি কন্যার হট লুকে ‘ক্লিনবোল্ড’ নেটিজেন

WhatsApp Image 2021 04 21 at 9.04.15 PM

সোশাল পোস্টে হটনেস কোশেন্ট নিমেষে বাড়িয়ে দেন ইনি। ইনি সানি লিওনে হতে চেয়েছিলেন। ইনি নয়না গঙ্গোপাধ্যায়। ২০১৭ সালে রাম গোপাল ভার্মার পরিচালনায় মেরি বেটি সানি লিওন বন্না চাহতি হ্যায় মুক্তি পায়। সেখানে ছবির মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল নয়নাকে। ছবিটি বক্স অফিসে তেমন ভালো ফল না করলেও দর্শকদের নজরে পড়ে যান নায়িকা। বিশেষত তাঁর যৌন আবেদন নিয়ে নেট পাড়ায় শোরগোল পড়ে গিয়েছিল।

রাম গোপালের সঙ্গে একাধিক প্রোজেক্টে কাজ করছেন নয়না। কয়েকটির শুটিংও প্রায় শেষ। কিন্তু করোনা পরিস্থিতিতে কাজ সম্পূর্ণ করা যাচ্ছে না।২০১৬ সালে বড় স্ক্রিনে অভিনয়ের শুরুটা তিনি করেছিলেন তেলুগু ছবি ভাঙ্গাভিতি-তে। ভাঙ্গাভিতি মোহোনা রঙ্গা-র বায়েপিক ছিল ছবিটি। তাতে তিনি মূল চরিত্রের মেয়ের রোলে অভিনয় করেন।সেখান থেকে মুম্বইয়ে পরের বছর রাম গোপাল ভার্মার ছবিতে অভিনয়। একই সঙ্গে মুম্বই আন্ডার ওয়ার্ল্ড নিয়ে রাম গোপালের ওয়েব সিরিজ গানস অ্যান্ড থাইস-এ অত্যন্ত সাহসী চরিত্রে অভিনয় করেন নয়না।

আরও পড়ুন: দীর্ঘ দিন পরে জুটি বাঁধছেন দেব এবং শ্রাবন্তী, সঙ্গে পাওলি

এর পরই বাংলা ওয়েব সিরিজ চরিত্রহীন-এ কিরণময়ী-র চরিত্র করার জন্য ডাক পান নয়না। বাংলাতেও তাঁর শরীরি আবেদন লক্ষ লক্ষ ফ্যান তৈরি করেছে। আপাতত তিনটে সিজনে অভিনয় করে ফেলেছেন নয়না। তবে বাংলা ছবিতে খুব ভালো কোনও অফার পেলে তবেই কাজ করবেন।তাঁর সমস্ত ফোকাস এ মুহূর্তে হিন্দি ছবির দিকেই। বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান নয়না গঙ্গোপাধ্যায়।

সামাজিক মাধ্যমে প্রায়শই সাহসী লুকে ধরা দেন ‘চরিত্রহীন’ অভিনেত্রী। অন্তর্জালে ঝড় তোলে তাঁর প্রতিটা লুক। অন্তর্বাস থেকে স্যুইমস্যুট প্রতিটা পোশাকে নজরকাড়া লুকে ধরা দেন তিনি।

আরও পড়ুন: প্রসাদের থালায় পেঁয়াজ, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কঙ্গনা রানাওয়াত

Exit mobile version