Site icon The News Nest

মুম্বই গিয়ে বিয়ে সেরে ফেললেন ঋতাভরী চক্রবর্তী!

WhatsApp Image 2021 04 07 at 9.09.54 PM

‘ব্রেকিং নিউজ। সবার অজান্তে মুম্বই গিয়ে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী (Actress) ঋতাভরী চক্রবর্তী’ (Ritabhari Chakraborty)। কনের সাজে ঋতাভরীর ভিডিয়ো। আর সঙ্গে এই ভয়েজ ওভার। চমকে উঠলেন তো। ভাবছেন, হঠাৎই বিয়ে করলেন ঋতাভরী!

বুধবার ঋতাভরী নিজে সোশ্যাল ওয়ালে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যার প্রথম কয়েক সেকেন্ডে এটাই দেখানো হয়েছে। এটা দেখে নেট নাগরিকদের অবাক হওয়া বিচিত্র নয়। কিন্তু আসল সত্যিটা কী? সেই সত্যিও জানিয়েছেন ঋতাভরী স্বয়ং।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি অক্ষয়, ‘রাম সেতু’র সেটে আরও ৪৫ জন করোনা আক্রান্ত!

তারকাদের মৃত্যু, বিয়ে নিয়ে প্রায়ই সত্যিমিথ্যে খবর পরিবেশিত হয়। ওই ভিডিয়োতেই ঋতাভরী বলেছেন, ‘এই সব ভুলভাল তথ্য এবং খবর একেবারেই বিশ্বাস করবেন না। ফ্যাক্ট চেক করুন’। কীভাবে সঠিক তথ্য চেক করা সম্ভব, তাও ভিডিয়োতেই বলেছেন অভিনেত্রী। কোন সূত্র থেকে খবরটি করা হয়েছে, কে লিখেছেন, কত তারিখে লেখা হয়েছে, এটা কি নিছকই মজা? এমন বহু প্রশ্ন করে তথ্য সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই কোনও খবর বিশ্বাস করুন, পরামর্শ অভিনেত্রীর। প্রয়োজনে বিশেষজ্ঞের পরামর্শ নিতে পারেন।

পাশাপাশি একান্ত অনুরোধ, ‘দয়া করে ভুয়ো খবর ছড়াবেন না’। প্রকৃত ঘটনা কী? কিছু দিন আগেই মুম্বইয়ের এক গয়না বিপণির হয়ে বিজ্ঞাপনী শ্যুট করেন তিনি। সেখানে কনের বেশে সেজেছিলেন অভিনেত্রী। বিয়ের একাধিক আচারও পালন করতে দেখা যায় তাঁকে। নেটমাধ্যমে প্রচারিত মুহূর্ত বলছে, সেই বিজ্ঞাপনী চিত্রের কিছু অংশ কেটে নিয়ে ঋতাভরীর বিয়ের খবর পরিবেশিত হয়। যা দেখে বিভ্রান্ত বহু অনুরাগী। বিষয়টি নজরে পড়তেই এই পদক্ষেপ তাঁর।

আরও পড়ুন: পরতে পরতে রহস্যর জাল, মুক্তি পেল ‘সেই যে হলুদ পাখি ২’র ট্রেলার

Exit mobile version