Site icon The News Nest

অষ্টমীর দিন ধুতি পরল ইউভান, মায়ের কোলে চেপে জানাল শারদীয় শুভেচ্ছা

WhatsApp Image 2020 10 24 at 3.53.42 PM

ছোট্ট মুঠি গ্লাভসে ঢাকা। অষ্টমীর সকালে নতুন জামা গায়ে। ঘুমটা আজ সকাল সকালই ভেঙেছে? সাজুগুজু করে পরিপাটি ইউভান তাই অষ্টমীর সকালেই ‘মা’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোলে চড়ে সোশ্যাল মিডিয়ায় হাজির। অষ্টমীর শুভেচ্ছা জানাতে। মা-ছেলের এমন ডুয়েট এর আগে দেখা যায়নি। ফলে, পোস্ট হতেই মাত্র কয়েক ঘণ্টায় ভিউয়ার্স ৪০ হাজার ছাড়িয়েছে।

মা হওয়ার পর এটাই শুভশ্রীর প্রথম দুর্গাপুজো। প্রথম পুজো ইউভানেরও। করোনার জন্য পুজোর প্ল্যান ভেস্তে গেলেও ছেলেকে নিয়ে বাড়িতেই আনন্দে মাতোয়ারা নায়িকা। অষ্টমীর সকালে ইউভানের নতুন ছবি পোস্ট করে অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের অষ্টমীর শুভেচ্ছা জানালেন রাজ চক্রবর্তী। এখন থেকেই যে ক্যামেরার দিতে তাক করে পোজ দিতে ভালোই শিখে গেছে ইউভান তা বেশ স্পষ্ট।

এই মিষ্টি ছবিতে মন হারাচ্ছেন নেটিজেনরা। ছবিতে ইউভানকে দু হাত দিয়ে আগলে রয়েছেন শুভশ্রী। চোখে চশমা, নায়িকার পরনে সাদা টপে রয়েছে কালো স্টাইপ- শুভশ্রীর যে এখন গোটা জগতটাই ইউভানকে ঘিরে তা বেশ স্পষ্ট। ছবি থেকে বেজায় খুশি ভক্তরা।

আরও পড়ুন:

অন্যদিকে,  অষ্টমীর দিন কিন্তু রীতিমতো সাজুগুজু করল ইউভান। নিজের ইনস্টা স্টোরিতে ইউভানের নরম পায়ে শুভশ্রী আলতো ছোঁয়ার একটি ঝলক তুলে ধরেন রাজ। সেখানেই দেখা গেল কালো সুতোর কাজ করা সাদা ধুতি প্যান্ট পরেছে সে। অষ্টমী বলে কথা- তা ধুতি না পরলে কি চলে! শুভশ্রীও শেয়ার করেছেন বেশ কিছু ছবি।

রাজ চক্রবর্তীর করোনা সংক্রমণ, বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তীর চলে যাওয়া, সব মিলিয়ে থমথমে পরিবেশ ছিল ‘রাজশ্রী’র পরিবারে। ইউভান আসতেই মন খারাপের মেঘ সরিয়ে রাজ-শুভশ্রীর আকাশে খুশির রোশনাই। ফি-দিন অনুরাগীদের সঙ্গে খুশির মুহূর্ত ভাগ করে নেন টলিউডের এই তারকা দম্পতি। ইউভানের জন্মের পর থেকেই ‘রাজশ্রী’-র ইনস্টাগ্রাম জুড়ে শুধু তার ছবি। মা-ছেলের প্রথম দেখার বিশেষ মুহূর্তটাও রাজ ভাগ করে নিয়েছিলেন সকলের সঙ্গে।

আরও পড়ুন: মৃত্যুর পর তাঁর সব সৃষ্টি যেন ধ্বংস করা হয়, উইল করলেন কবির সুমন

Exit mobile version