Site icon The News Nest

আসছে নতুন চরিত্র, বদলে যাচ্ছে রাধিকা! ইন্সটা পোস্টে জানালেন স্বস্তিকা, ঘনাচ্ছে রহস্য

WhatsApp Image 2021 03 22 at 10.34.18 PM

মাত্র ৫ মিনিট সময় চেয়েছেন কর্ণের রাধিকা। ওহ, না না পর্দায় তিনি কর্ণের হলেও, বাস্তবে তিনি শোভনের প্রেমিকা স্বস্তিকা দত্ত। কিন্তু, মাত্র ৫ মিনিট দিয়ে কী করবেন স্বস্তিকা? নাহ, ৫ মিনিটে অনেক কাজ শেষ করা যায়, এই যেমন মনের কথা বলে দেওয়া যায়, একটু গান গাওয়া যায়, এমনকি স্ন্যাকস রেডি করা যায়। স্বস্তিকা অবশ্য কিছুদিন আগেই মাত্র কিছু মিনিটের মধ্যে মনের কথা জানিয়ে দিয়েছেন, তাহলে ৫ মিনিট কেন?

গভীর প্রশ্নের সমাধান হবে তার ইনস্টাগ্রাম পোস্ট দেখে, যেখানে শোভনের স্বস্তিকা একজন ঘুম কাতুরে মানুষ। শেষে কিনা প্লেনের সিট পর্যন্ত ছাড়ছেন না। আসলে ব্যাপার হল, তিনি পাহাড়ে গিয়েছিলেন কোনো কারণে, সেখান থেকে ফ্লাইটে ফেরেন তিনি। ফ্লাইটে উঠেই এক ঘুম। স্লিপিং আই মাস্ক তার চোখে। ওই মাস্কের উপর লেখা ৫ মিনিট আরেকটু। ভাবুন, এমন ঘুম কাতুরে যে কিনা ফ্লাইতেও ৫ মিনিটের আলসে ঘুম চাইছেন। এদিকে শোভন তাকে সোশ্যাল মিডিয়ায় বলেছেন সাবধানে গিয়ে সাবধানে ফিরে আসতে।

বাড়তি ঘুমনোর পরেও তিনি যখন উঠছেন তখনও তাঁকে জড়িয়ে সকালের আলসেমি! টেবিলে কফির কাপ। পাশে আধখোলা ডায়েরি, পেন। আয়েস করে কফির কাপে চুমুক দিতে দিতে দূরের পাহাড়ের সারিতে চোখ তাঁর। ইনস্টাগ্রামের চেক ইন বলছে, পাহাড়ে গিয়েছেন অভিনেত্রী। এক ডাকে উঠতেও পারছেন না!

আরও পড়ুন: এবার লেখকের ভূমিকায় তাহসান, বইমেলায় প্রকাশ পাচ্ছে প্রথম বই ‘অনুভূতির অভিধান’

শনিবার আউটডোর শ্যুটিংয়ে গিয়েছে টিম ‘কী করে বলব তোমায়’। গোড়ালিতে হেয়ারলাইন ক্র্যাক নিয়েই গিয়েছেন স্বস্তিকাও। পোস্ট করেছেন ছোট্ট ভিডিয়ো। তার ক্যাপশন কৌতূহল বাড়িয়ে দিয়েছে সবার। লিখেছেন, ‘কিছুটা শব্দে কিছুটা অপেক্ষায়….। # থাকছি নতুন ভাবে কী করে বলব তোমায়-তে।’ রাধিকা বদলে যাচ্ছে?

কালিম্পঙে শ্যুটের ফাঁকেই জানালেন স্বস্তিকা, ‘‘নতুন শেড আসছে আমার চরিত্রে।’’ কী রকম? দাবি, আরও পরিণত হচ্ছে রাধিকা সেন। কর্ণ সেনের স্ত্রী। কথায়, কাজে, বুদ্ধিতে সেই পরিণত বয়সের ছাপ পড়তে চলেছে খুব তাড়াতাড়ি। অনুরাগীরা স্বস্তিকার এই পোস্ট দেখতে দেখতে ফিরে গিয়েছেন অতীতে। এই পাহাড়ের কোলেই কর্ণ-রাধিকার প্রথম দেখা! কেউ কেউ জানতে চেয়েছেন, ‘সেই পুরনো ব্যাগটা…..? মনে পড়াচ্ছে সেই অফিসের দৃশ্যগুলো। ধারাবাহিকের সবচেয়ে সেরা অংশ।’

রাধিকা পরিণত হচ্ছে। কর্ণও একই ভাবে পরিণত হবে? ফাঁস করেননি অভিনেত্রী। বদলে জানিয়েছেন, নতুন একটি চরিত্র আসছে আগামী পর্বের হাত ধরে।

আরও পড়ুন: দোলের আগেই রং মেখে নেট দুনিয়ায় হাজির গুনগুন

Exit mobile version