Site icon The News Nest

গভীর রাতের শ্যুটিংয়ে বড় দুর্ঘটনা! মত্ত বাইক চালকের ধাক্কায় পা ভাঙল প্রিয়াঙ্কার

WhatsApp Image 2021 12 04 at 10.10.06 AM

টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের পায়ের হাড় ভেঙে গেছে। শ্যুটিং ফ্লোরে দুর্ঘটনার কবলে পড়েছেন তিনি। আহত হয়েছেন তাঁর সহ-অভিনেতা গৌরব চক্রবর্তীও।

পুলিশ সূত্রের খবর, শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শ্যুটিং করছিলেন প্রিয়াঙ্কা এবং অর্জুন। শুটিংয়ের সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে। প্রিয়াঙ্কা তাতে গুরুতর আহত হন। চোট পান গৌরবও।

আরও পড়ুন: খুনের হুমকি কঙ্গনাকে, ‘ভয় পাই নাকি?’ প্রশ্ন ছুঁড়ে FIR দায়ের ‘ক্যুইন’-এর

ঘটনার পরেই প্রিয়াঙ্কা আর গৌরবকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের দুজনকেই স্থানান্তরিত করা হয় বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে। সেখানেই এক্স রে করে দেখা যায় প্রিয়াঙ্কা সরকারের পায়ের হাড় ভেঙে দু’টুকরো হয়ে গেছে। আহ শনিবার তাঁর অস্ত্রোপচার করা হবে ওই হাসপাতালে।

গৌরব চক্রবর্তীর চোট তেমন গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে বলে খবর। পুলিশ সূত্রের খবর বাইকচালক মত্ত অবস্থায় ছিলেন। ধাক্কা মেরেই তিনি উধাও হয়ে যান। তাঁর খোঁজে তল্লাশি চলছে। আপাতত বন্ধ রয়েছে ওই ওয়েব সিরিজের শ্যুটিং।

আরও পড়ুন: Farmer’s Protest: কঙ্গনার গাড়ি আটকে কৃষকদের বিক্ষোভ, বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার দাবি

Exit mobile version