Site icon The News Nest

নীলের হাতের সিঁদুর তৃণার কপাল ছুঁতেই উঠল ‘ইনকিলাব জিন্দাবাদ’ ধ্বনি! দেখুন, ভাইরাল ভিডিও…

WhatsApp Image 2021 02 05 at 3.52.31 PM

পরিণতি পেয়েছে প্রেম। ৪ ফেব্রুয়ারি রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছেন টেলি তারকা নীল-তৃণা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তৃণাকে নীলের সিঁদুর পরানোর ভিডিয়ো।

নীল-তৃণার একাধিক ফ্যান পেজে পোস্ট করা হয়েছে সিঁদুর দানের ভিডিয়ো। যেখানে লাল বেনারসি শাড়ি, গায়ে গয়না, মাথার টিকলিতে মোহময়ী দেখাচ্ছে তৃণাকে। সিঁদুর পরানোর সঙ্গে সঙ্গেই পিছনে দাঁড়িয়ে থাকা পরিবারের অন্যান্য সদস্যদের তৃণার মাথায় লাল লজ্জাবস্ত্র ঢেকে দিতে দেখা যায়। নীল সিঁদুর পরানোর সঙ্গে তৃণাকে কিছুটা লজ্জা পেয়ে যান।

সবচেয়ে মজাদার বিষয়, খুনসুটি করে তারকা দম্পতির বন্ধুরা পাশ থেকে ‘ইনকিলাব জিন্দাবাদ’ (বিপ্লব দীর্ঘজীবী হোক) রব তোলেন। যা শুনে বিয়ের আসরে হাসি থামাতে পারেননি নব দম্পতি। সিঁদুরদানের সময় প্রত্যেক মেয়েই আবেগপ্রবণ হয়ে পড়েন। তেমনি তৃণার চোখেও ধরা দিয়েছে সেই আবেগের মুহূর্ত।


আরও পড়ুন: আজই বিয়ের পিঁড়িতে ওম-মিমি! দেখুন, গায়ে হলুদ-সংগীত ও মেহেন্দির অনুষ্ঠানের অ্যালবাম…

সিঁদুরদানের মিষ্টি মুহূর্ত নিজের ইনস্টার দেওয়াল শেয়ার করে নীল লেখেন, ‘আজ সে মেরা সব তেরা হো গায়া’। নতুন জীবনে পথ চলা শুরু করতেই শুভেচ্ছায় সকলে ভরিয়ে দিয়েছেন নীল-তৃণাকে। সনাতন রীতিতে নীল-তৃণার বিয়ের মুহূর্তটিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতিবার বিয়ের অনুষ্ঠান মঞ্চে তৃণাকে প্রকাশ্যেই কোলে তুলে নিতে দেখা যায় নীলকে।

বৃহস্পতিবার তপসিয়ার অর্কিড গার্ডেনে বসেছিল বিয়ের আসর। ‘তৃনীল’ (Trineel) নতুন জীবনের শুরুর দিনটায় সাক্ষী থাকল টেলিউড ও টলিউডের একাধিক তারকা। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের উপস্থিতিতে সনাতন রীতি মেনে চার হাত এক হল। নবদম্পতিকে আর্শীবাদ করতে হাজির হয়েছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আমন্ত্রিতদের আপ্যায়নে কোনও খামতি রাখেননি তৃণা ও তাঁর পরিবার। সামাজিক বিয়ের দিনই আইনি বিয়েও সারলেন এই জুটি।

আরও পড়ুন: নৌকা করে তৃণাকে বিয়ে করতে এলেন নীল, দেখুন ‘রূপকথা’র মুহূর্ত

Exit mobile version