Site icon The News Nest

সুশান্তের ম্যানেজার সিদ্ধার্থ পিঠানিকে জেরা করল মুম্বই পুলিশ, ফের ডাকা হতে পারে রিয়াকে

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই তাঁর বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা হয়। সম্প্রতি টানা ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। তবে এরপর ফের রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে শোনা যাচ্ছে।

ব্রেকিং বুম-এর খবর অনুযায়ী, সুশান্তের মৃত্যু নিয়ে পুলিসের সামনে যে বয়ান দিয়েছেন রিয়া, তা সত্যি নয় বলে মনে করা হচ্ছে। সেই কারণে রিয়াকে আবারও ফের পুলিস জিজ্ঞাসাবাদ করতে পারে। শুধু তাই নয়, রিয়ার বয়ানের সঙ্গে অন্যদের দাবি মিলিয়ে দেখা হবে বলেও জানা যাচ্ছে। এদিকে, প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনওযোগ রয়েছে কি না, সে বিষয়ে ধ্বন্দে রয়েছে পুলিস। ফলে দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের আত্মহত্যার যোগ রয়েছে কি না, সেই বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: প্রয়াত অভিনেত্রী ঊষা রানী, শোকস্তব্ধ দক্ষিণী ফিল্ম দুনিয়া Mollywood

এর মধ্যেই সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার মামলায় রবিবার জেরার মুখে পড়ল প্রয়াত অভিনেতার ক্রিয়েটিভ ম্যানেজার তথা ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানি। পিঙ্কভিলা সূত্রে খবর, রিয়া পুলিশকে নিজের বয়ানে জানিয়েছেন-সিদ্ধার্থ পিঠানির ওই ফ্ল্যাটে থাকা নিয়েই নাকি সুশান্তের সঙ্গে তাঁর মনোমালিন্য হয়েছিল। এর আগেও বান্দ্রা পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে সিদ্ধার্থকে। এর আগেই সিদ্ধার্থ পিঠানি পুলিশকে জানিয়েছিলেন , ৪ মাস সুশান্তের সঙ্গে ছিলেন না তিনি। ২০১৯ সালের অক্টোবর মাসে সুশান্তের সঙ্গে তাঁর পেশাগত সম্পর্ক ছিন্ন হয় তবে চলতি বছর জানুয়ারি মাসে ফের একবার তাঁকে নিজের টিমে সিদ্ধার্থকে শামিল করেন সুশান্ত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেবে কোনও উল্লেখযোগ্য সূত্র এখনও অধরা পুলিশের। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। তবে মেলেনি সুইসাইড নোট। তবে সুশান্ত যে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন তা নিশ্চিত করেছে পুলিশ।তদন্তে নেমে ইতিমধ্যেই ১৬ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ।

আরও পড়ুন: Nepotism: করণকে ‘মুভি মাফিয়া’ বলে তোপ কঙ্গনার, জানালেন ‘ভোগ’- প্রচ্ছদে জায়গা না পাওয়ার কারণ

Exit mobile version