Site icon The News Nest

আজ থেকে শুরু বিয়ের অনুষ্ঠান, আলিবাগের উদ্দেশ্যে রওনা দিলেন বরুণ-নাতাশা

varun

করোনার জেরে গত বছর নভেম্বরের থাইল্যান্ড ওয়েডিংয়ের প্ল্যান বাতিল করতে হয়েছিল এই জুটিকে। তবে এবার দেশের মাটিতেই চারহাত এক হবে বরুণ-নাতাশার। আগামী ২৪ জানুয়ারি মুম্বই সংলগ্ন আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে তাঁদের রাজকীয় বিয়ের আসর।

আরও পড়ুন: শারীরিক অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী

দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান। ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত আলিবাগে সাগর ঘেঁসা এই বিলাসবহুল রিসর্টে বসছে বিয়ের আসর। এদিন সাদা রঙের জাম্পস্যুটে দেখা মিলল নাতাশার। নীল রঙা এসইউভিতে আলিবাগ রওনা দেন বরুণের হবু স্ত্রী। সঙ্গে ছিল তাঁর ওয়েডিং লেহেঙ্গাও। সেই ঝলকও ধরা পড়েছে পাপারাতজিদের ক্যামেরায়। আলিবাগের উদ্দেশ্যে রওনা হয়েছে বরুনও।

বরুণের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘ছোট ছেলের জন্য বরাবরই বিগ ফ্যাট পঞ্জাবি ওয়েডিংয়ের পরিকল্পনা ছিল ডেবিড ধাওয়ানের। তবে করোনার জেরে তা সম্ভব নয়। বরুণ-ডেভিড দুজনেই দায়িত্বশীল নাগরিক। সব নিয়ম মেনেই বিয়ের প্ল্যান করা হয়েছে।  বিয়ের অনুষ্ঠানে মাত্র ৪০-৫০ জন হাজির থাকবেন।

বায়ো-ববল প্রোটকল মানা হবে অনুষ্ঠানে। ২২ এবং ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার সংগীত ও মেহেন্দির অনুষ্ঠান। ২৪ ও ২৫ তারিখ বিয়ের অনান্য অনুষ্ঠানগুলি। বিয়েতে মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক সাজবেন নব বর-বধূ।

জানা গিয়েছে, এই মাসের শেষেই মুম্বইয়ে বলিউডের জন্য গ্র্যান্ড ওয়েডিংয়ের ব্যবস্থা করা হবে বরুণের তরফে। করোনার জেরে অতিথি সংখ্যা নিয়ন্ত্রণের মধ্যে রাখতে একের বেশি রিসেপশনের আয়োজন করা হতে পারে।

আরও পড়ুন: ডিপ নেক স্যুটে মোহময়ী, স্বস্তিকা এবং শ্রীলেখার পর প্রকাশ্যে সাহসী ছবি রাইমার

Exit mobile version