Site icon The News Nest

Aindrila Sharma : হাসপাতালেও নেচেছিলেন ঐন্দ্রিলা, ভিডিও দিয়ে ফিরে আসার কাতর আর্জি দিদির

WhatsApp Image 2022 11 23 at 4.47.33 PM

“শক্তি, সাহস আর জয়ের অপর নাম আমার বুনু”, সোশাল মিডিয়ায় আবারও ঐন্দ্রিলা শর্মাকে (Aindrila Sharma) খোলা চিঠি লিখলেন তাঁর দিদি ঐশ্বর্য। ক্যানসারের সঙ্গে যুদ্ধ করাকালীনও ভেঙে পড়েননি ‘জিয়ন কাঠি’ খ্যাত অভিনেত্রী। হাতে চ্যানেল নিয়েও নেচেছিলেন হাসপাতালের কেবিনে। সেই বিশেষ মুহূর্তের ভিডিয়ো ফেসবুকে পোস্ট করে ওই কথাগুলি লেখেন Aishwarya Sharma।

নিজে চিকিৎসক। জানেন মৃত্যুর মানে কী? কিন্তু বোনের এভাবে চলে যাওয়া যেন কিছুতেই মেনে নিতে পারছেন না ঐশ্বর্য। ফেসবুকে বোনের সঙ্গে ছবি শেয়ার করে তিনি লেখেন, “অনেকদিন তো হল, এবার তাড়াতাড়ি চলে আই বুনু। তুই ছাড়া আমি যে পঙ্গু। কে আমাকে সাজিয়ে দেবে বলতো? কে আমার ছবি তুলে দেবে? কে না বলা মনের কথাগুলো আমার মুখ দেখে বুঝে যাবে? কে আলাদিনের আশ্চর্য প্রদীপ এর মত আমার সমস্ত মনের ইচ্ছে পূরণ করবে? কার সাথে আমি ঘুরতে যাব? কার সাথে পার্টি করব? কার সাথে আমি সারারাত জেগে সিনেমা দেখবো গল্প করব? কে আমাকে সঠিক পরামর্শ দেবে? আমাদের এখন কত প্ল্যান বাকি আছে বলতো? কে আমাকে নিঃস্বার্থ ভাবে ভালবাসবে? কে আমার জন্য পুরো পৃথিবীর সাথে লড়বে, আমাকে আগলে রাখবে? আমার যে তুই ছাড়া র কোনও বেস্ট ফ্রেন্ড নেই। তুই যে আমার জীবনীশক্তি। এই ২৪ বছর এ আমি যে নিজে থেকে কিছুই করতে শিখিনি বুনু। আমি জানি তুই সাবলম্বী, কিন্তু তোর দিদিভাই যে তোকে ছাড়া খুব অসহায়। তাড়াতাড়ি আমার কাছে চলে আই বুনু। অপেক্ষায় রইলাম।”

আরও পড়ুন: Aindrila Sharma: ঋত্বিকের পোস্ট ঘিরে জোর বিতর্ক, অবশেষে মুখ খুললেন অভিনেতা

ঐশ্বর্য পোস্ট করেছেন ঐন্দ্রিলার পুরনো ভিডিও। যেখানে হাতে চ্যানেল লাগানো অবস্থাতেই নাচতে দেখা যাচ্ছে প্রয়াত অভিনেত্রীকে। ঐশ্বর্যর ফেসবুকে চোখ রাখলেই দেখা যাবে বোনের সঙ্গে কাটানো একগুচ্ছ ছবি। বোনের কোনও ভিডিয়ো পেলেই তা শেয়ার করতেন গর্বের সঙ্গে নিজের ওয়ালে। ক্যাপশনে থাকত ভালোবাসা ভরা বার্তা।

টানা ২০ দিনের তীব্র লড়াইয়ের পর গত রবিবার বেলা ১২.৫৯ নাগাদ হাওড়ার বেসরকারি হাসপাতালে প্রয়াত হন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) । মাত্র ২৪ বছর বয়সে অভিনেত্রীর এভাবে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছে না তাঁর অনুরাগীরা ও সহকর্মীরা। প্রসঙ্গত, ঐন্দ্রিলা মারা যাওয়ার দিনই নিজের ফেসবুক প্রোফাইল ডি অ্যাক্টিভেট করে দিয়েছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। এরপর মঙ্গলবার ইনস্টা থেকেও বিদায় নেন। প্রেমিকা মারা যাওয়ার আগে মুছে ফেলেছিলেন গত কয়েকদিনে তাঁর স্বাস্থ্য সম্পর্কিত করা পোস্টগুলিও।

আরও পড়ুন: Priyanka Chopra: অবশেষে মেয়ে মালতীর মুখ দেখালেন প্রিয়াঙ্কা, মন ভালো করে দেবে ‘কিউট’ ছবি

Exit mobile version