Site icon The News Nest

শুরু ‘আতরঙ্গি রে’-র শ্যুটিং, সামনে এল সারা- অক্ষয়ের মাখো মাখো প্রেমের ছবি

WhatsApp Image 2020 12 04 at 2.47.39 PM

প্রকাশ্যে এল অক্ষয় কুমারের সঙ্গে সারা আলি খানের রোমান্টিক ছবি। যেখানে সারা এবং হলুদ রঙের সালওয়ার কামিজে এক অন্য রূপে ধরা দিলেন সারা আলি খান। নিজের সোশ্যাল হ্যান্ডেলে আক্কির সঙ্গে সেই রোমান্টিক ছবি শেয়ার করেন সারা অক্ষয় কুমারের সঙ্গে ছবি শেয়ার করে সারা আলি খান লেখেন, ‘আতরঙ্গি রে বিকামস মোর রঙ্গিন’। পাশাপাশি অক্ষয় কুমারের সঙ্গে কাজ করতে পেরে, নিজেকে সৌভাগ্যবান বলে জানিয়েছেন সইফ-কন্যা।

আরও পড়ুন: কবে বিয়ে করছেন ঋতাভরী, নিজেই জানালেন ইন্সটা লাইভে

২০১৮ সালে ‘জিরো’ ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর, আনন্দ এল রাই-এর বলিউডে দু’বছর পর কাম ব্যাক এই ছবি দিয়ে। ‘জিরো’-তে অভিনয়ে করেছিলেন শাহরুখ খান, অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। ‘আতরঙ্গি রে’ – ছবিটি একটি মিশ্র সংস্কৃতির প্রেমের গল্প। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রাহেমান। চলতি বছরের জানুয়ারি মাসে ঘোষণা হওয়ার পর মার্চের প্রথম দিকে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। এরপর লকডাউনের জেরে বন্ধ হয়ে যায় বাকি কাজ।

শোনা যাচ্ছে বিহার ও মধুরাইতে হবে ছবির শ্যুটিং। বিহারের মেয়ে সারাকে দেখা যাবে ছবির দুই অভিনেতা অক্ষয় এবং ধনুশের সঙ্গে রোম্যান্স করতে।

অন্যদিকে একই ছবি অক্ষর কুমারও ট্যুইটারে শেয়ার করে লিখেছেন, “লাইটস, ক্যামেরা, অ্যাকশন- এই তিনটি ম্যাজিক্যাল শব্দ শোনার আনন্দ অপরিসীম। আনন্দ এল রাই- এর ‘আতরঙ্গি রে’ -এর শ্যুটিং শুরু হয়েছে। আপনাদের ভালবাসা এবং শুভেচ্ছার চাই।”

আরও পড়ুন: ব্ল্যাকমেলের কারণেই আত্মহত্যা ‘তারকা মেহতা কা উলটা চমশা’র লেখকের,অভিযোগ পরিবারের

Exit mobile version