কবে বিয়ে করছেন ঋতাভরী, নিজেই জানালেন ইন্সটা লাইভে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিউডে এখন বিয়ের মরশুম। অনির্বাণের পর সাত পাক ঘুরতে চলেছেন গৌরব-দেবলীনা, নীল-তৃণারাও।
এমনকী অঙ্কুশও যে খুব ‘শীঘ্রই’ শুভ কাজ সারবেন, সে কথা নিজেই আকারে ইঙ্গিতে জানিয়ে দিয়েছেন। এঁদের সঙ্গেই এই শীতে কি বাজবে ঋতাভরী চক্রবর্তীর বিয়ের সানাই?

ভাবছেন, হঠাৎ এই প্রশ্ন কেন! ডিসেম্বরের সাত সকালে ঋতাভরী নিজেই উস্কে দিলেন জল্পনা। ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে গল্প করার জন্য লাইভে এসেছিলেন অভিনেত্রী। সেখানেই আবার মুখোমুখি সেই বহুশ্রুত প্রশ্নের, ‘কবে বিয়ে করছেন ঋতাভরী?’ এড়িয়ে যাওয়ার পাত্রী তিনি নন। হাসিমুখেই স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় উত্তর দিলেন অভিনেত্রী। সাসপেন্স বজায় রেখেই বললেন, ‘সেটা তো এখন বলা যাবে না’। অর্থাৎ বিয়ের পিঁড়িতে কবে বসবেন সেই ‘গোপন কথা’ এখনও গোপনেই রাখতে চান ঋতাভরী।

এরপরেও আরও অনেক প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী। তাঁর পড়াশোনা থেকে শুরু করে প্রিয় খাবার, একে একে তাঁকে নিয়ে অনুরাগীদের সব কৌতূহল মেটান ঋতাভরী। অভিনেত্রী জানান, যাদবপুর থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর ইউনিভার্সিটি অব ক্যালিফোর্নিয়া, লস আঞ্জেলেস থেকে তিনি বর্তমানে পড়াশোনা করছেন। পাশাপাশি নিজেই ইউটিউব চ্যানেল নিয়েও কথা বলেন ঋতাভরী।

আরও পড়ুন: নয়ন সার্থক দর্শকদের! অবশেষে বর-বধূ বেশে ধরা দিলেন মোহর ও শঙ্খ

এই লাইভের শেষের দিকে ঋতাভরী জানান, খুব শীঘ্রই তাঁর প্রোডাকশন থেকে দু’টি গান মুক্তি পাবে। এই প্রথম হিন্দিতে গান গেয়েছেন বলে নিজের ফেসবুক পেজে জানিয়েছিলেন অভিনেত্রী।

ঋতাভরী চক্রবর্তীর সৌন্দর্য নেটদুনিয়ার হটকেক। তাঁর রূপের জাদুতে মুগ্ধ হয় আট থেকে আশি সকল বয়সের ভক্তরাই। আর হবে নাই বা কেন। এমন রূপ, এমন ফিগার, আর কতজনেরই বা এমন চার্ম থাকে। ঋতাভরীর মধ্যে হট ও স্যুইটনেস সঠিক পরিমাণে রয়েছে। বাঙালিয়ানার মিষ্টতা অথচ সেই গ্ল্যামার চুঁইয়ে পড়া, নিজেকে সেভাবেই মেনটেন করেন তিনি। সম্প্রতি ফোটোশ্যুটের বিহাইন্ড দ্য সিনসের ভিডিও পোস্ট করে এ কথা অক্ষরে অক্ষরে প্রমাণ করে দিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by The News Nest (@thenewsnest)

আরও পড়ুন: মা-মেয়ের মিষ্টি সম্পর্ক নিয়ে আসছে ‘চিনি’, মুক্তি পেল সিনেমার পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest