Site icon The News Nest

ইউটিউবার রশিদ সিদ্দিকির বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা অক্ষয়ের

akshoy

ইউটিউবার রশিদ সিদ্দিকির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন অক্ষয় কুমার। মিথ্যে খবর ছড়িয়ে ভাবমূর্তি নষ্ট করার অভিযোগেই রশিদ সিদ্দিকি নামে ওই ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটির মানহানির মামলা দায়ের করেন আক্কি।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সঙ্গে অক্ষয়ের নাম জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় কয়েকটি পোস্ট  করে গত ৪ মাসে প্রায় ১৫ লক্ষ টাকারও বেশি নাকি উপার্জন করেছেন রশিদ। তাঁর সাবস্ক্রাইবার সংখ্যাও বেড়ে ২ লক্ষ থেকে একলাফে ৩ লক্ষতে গিয়ে দাঁড়ায়।

আরও পড়ুন: শুরুতেই মোক্ষম ধাক্কা নীতীশ সরকারের, তিন দিন পরই ইস্তফা দিলেন মন্ত্রী

পুলিশ এই ইউটিউবারকে মানহানি, উদ্দেশ্যপ্রণোদিত অপমান এবং মিথ্যে খবর ছড়ানোর অভিযোগে গ্রেফতার করেছিল। যদিও আদালত তাঁর আগাম জামিন মঞ্জুর করেছে। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের খবর, রশিদ সিদ্দিকি মুম্বই পুলিশ, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে এবং অক্ষয় কুমারের বিরুদ্ধে একাধিক পোস্ট করেন। সেই পোস্টগুলি প্রায় লক্ষের উপর ভিউ পায়। শিবসেনা দলের আইনজীবী ধর্মেন্দ্র মিশ্র ইতিমধ্যেই রশিদের বিরুদ্ধে মামলা রুজু করেছেন।

রশিদ ইউটিউবে জানান, অক্ষয় কুমার সুশান্তের মৃত্যু নিয়ে মুম্বই পুলিশ এবং আদিত্য ঠাকরের সঙ্গে গোপন বৈঠক করেন এবং সুশান্তের প্রেমিকা রিয়াকে কানাডায় পৌঁছে দেওয়ারও পরিকল্পনা করেন । প্রসঙ্গত রশিদ জানান, সুশান্ত ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ছবিতে মুখ্য চরিত্র পাওয়ায় অক্ষয় খুশি ছিলেন না।

অগাস্ট থেকে সেপ্টেম্বরের মধ্যে লাগাতার বিভিন্ন খবর প্রকাশ করে নিজের ইউটিউব চ্যানেলের  ভিউয়ার্স ১ লক্ষ থেকে ৩.৭০ লক্ষে নিয়ে গিয়েছেন রশিদ। যার জেরে কয়েকটি মাত্র ভিডিয়োর দৌলতে রশিদ সাড়ে ৬ লক্ষেরও বেশি অর্থ কয়েকদিনের মধ্যে রোজগার করে ফেলেন বলে খবর।

আরও পড়ুন: ২৬/১১ হামলার মাস্টারমাইন্ড হাফিজ সইদের ১০ বছরের জেল

 

Exit mobile version