Site icon The News Nest

ডবল ধামাকা নিয়ে হাজির সারা…অক্টোবরে শুরু হচ্ছে আতরঙ্গি রে’র দ্বিতীয় পর্বের শ্যুটিং

atrangi re

করোনা সংকটের জেরে কয়েকমাস ধরে থমকে গিয়েছিল বলিউড। অতিমারীর মধ্যেই ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টায় বি-টাউন। অক্ষয় কুমার, সারা আলি খান এবং ধনুশ অভিনীত আতরঙ্গি রে’র শ্যুটিং পুনরায় শুরু হচ্ছে অক্টোবর মাসে। পরিচালক আনন্দ এ রাইয়ের এই ছবির দ্বিতীয় পর্বের শ্যুটিং হবে মাদুরাই, দিল্লি এবং মুম্বইয়ে।

‘লকডাউনের এই সময়টা আমি পরবর্তী পর্বের শ্যুটিংয়ের প্রস্তুতিতেই ব্যায় করেছি। আতরঙ্গি রে’র নতুন পর্বের শ্যুটিংয়ের জন্য আমি দারুন এক্সাইটেড। অক্টোবরে আমরা মাদুরাইতে শ্যুটিং শুরু করতে চলেছে এবং তারপর অক্ষয়ের সঙ্গে দিল্লি এবং মুম্বইয়ে শ্যুটিং হবে। সুরক্ষা সংক্রান্ত সবদিক মাথায় রেখেই চলবে শ্যুটিং’। জানিয়েছেন পরিচালক আনন্দ এল রাই।

আরও পড়ুন: ১৭ বছরের বড় প্রেমিক! করোনা কালেই বাগদান সেরে ফেললেন পুনম পাণ্ডে, প্রকাশ্যে ছবি

আতরঙ্গি রে’র গল্প লিখেছেন হিমাংশু শর্মা। ছবিতে সারা আলি খান রয়েছেন ডবল রোলে। ক্রস কালচারাল ভালোবাসার কাহিনি বোনা হয়েছে চিত্রনাট্যে। ছবিটি তৈরি হচ্ছে বিহার এবং মাদুরাইয়ের পটভূমিকায়। দুটি ভিন্ন সময়ের প্রেক্ষাপটে তৈরি Atrangi Re-তে অক্ষয় কুমার এবং ধনুশ—দু’জনের সঙ্গেই প্রেমের সম্পর্কে দেখা যাবে নবাব-কন্যাকে। শুরুতে শোনা গিয়েছিল অক্ষয় কুমার একটি ছোট্ট চরিত্রে থাকবেন এই ছবিতে। কিন্তু এমন দাবি উড়িয়ে দিয়েছেন পরিচালক আনন্দ এল রাই। বরং তাঁর মতে, ‘অক্ষয়ের চরিত্রটি চিত্রনাট্য এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।’

সারা আলি খান নিজেই ইনস্টাগ্রামে অক্ষয় ও ধনুশের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘ নিজের ভাগ্যকেই বিশ্বাস করতে পারছি না।’ অন্যদিকে অক্ষয় জানিয়েছিলেন, ‘ছবির চিত্রনাট্য শোনার ১০ মিনিটের মধ্যে হ্যাঁ বলেছিলাম। আনন্দ এল রাই-এর সঙ্গে কাজের সুযোগ পেয়েছি ভেবেই দারুণ লাগছে।’

ছবির মিউজিকের দায়িত্বভার সামলাচ্ছেন এ আর রহমান। ২০২১ সালে মুক্তি পাবে ‘তনু ওয়েডস মনু’ খ্যাত পরিচালক আনন্দ এল রাইয়ের এই ছবি। বক্স অফিসে তাঁর শেষ ছবি ছিল শাহরুখ খানের জিরো।

আরও পড়ুন: ম্যানি ম্যাজিক! সব রেকর্ড ভাঙল ‘দিল বেচারা’, সর্বকালীন সেরা রেটিং IMDB- তে

Exit mobile version