Site icon The News Nest

এবার করোনা আক্রান্ত অক্ষয় কুমার, টুইট করে জানালেন নিজেই

akshay

করোনার কোপে এবার বলিউডের সবচেয়ে ফিট অভিনেতা। রবিবার সকালে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন অভিনেতা অক্ষয় কুমার। টুইট বার্তায় খিলাড়ি কুমার জানিয়েছেন এদিন সকালে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে, আপতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

টুইটে তিনি লিখেছেন, ‘সকলকে জানাতে চাই যে, আজ সকালেই আমার কোভিড পজিটিভ ধরা পড়েছে। সমস্ত রকম কোভিডবিধি মেনে নিজেকে একেবারে আলাদা করে রেখেছি। এখন নিভৃতবাসে আছি। চিকিৎসা চলছে’। অক্ষয় আরও লেখেন, ‘আমার সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁরা অবশ্যই কোভিড পরীক্ষা করিয়ে নিন। নিজের প্রতি খেয়াল রাখুন’। খুব শীঘ্রই তিনি কাজে ফিরবেন বলেও জানিয়েছেন ‘খিলাড়ি’।

আরও পড়ুন: ফের জুটি বাঁধছেন দেব-রুক্মিণী, দুর্গাপুজোয় আসছে ‘কিশমিশ’

‘রামসেতু’ ছবির শুটিংয়ের জন্য অযোধ্যায় ছিলেন অক্ষয়। শনিবারও শুটিং চলেছে ছবির।  গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। ছবিতে অক্ষয়ের নায়িকা জ্যাকলিন ফার্নান্দিজ ও নুসরত ভারুচা। সমস্ত কোভিড বিধি মেনেই শ্যুটিং চলছিল, তবুও রেহাই পেলেন না অভিনেতা।

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউ সম্প্রতি আছড়ে পড়েছে ভারতে। দেশের মধ্যে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতিই সবেচেয়ে বেশি বিপদ্দজনক। একাধিক বলিউড তারকাও করোনার গ্রাসে পড়েছেন। দুদিন আগেই আলিয়া ভাটের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। কার্তিক আরিয়ান, আমির খান, মিলিন্দ সোমানের মতো তারকারা সম্প্রতি কোভিড-১৯ এর শিকার হয়েছেন।

আরও পড়ুন: প্রয়াত সৌমিত্র-জায়া দীপা চট্টোপাধ্যায়

 

Exit mobile version