ফের জুটি বাঁধছেন দেব-রুক্মিণী, দুর্গাপুজোয় আসছে ‘কিশমিশ’

এই নিয়ে ছয় ছটা ছবি করে ফেললেন দেব এবং রুক্মিণী একসঙ্গে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আরও এক বার জুটি বাঁধছেন দেব-রুক্মিণী মৈত্র। বর্তমানে রুক্মিণী একটি হিন্দি ছবির শ্যুটিং এর জন্য ব্যাস্ত। কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন যে বর্তমানে তিনি মুম্বইতে আছেন শ্যুটিং এর জন্য। বিপুল শাহের ‘সনক’-এ  বিদ্যুৎ জামওয়ালের নায়িকা হচ্ছেন রুক্মিণী। তখনই জানিয়েছিলেন, তাড়াতাড়ি বলিউড সফর শেষ করে ফিরছেন কলকাতায়। হয়তো দিন ২ বিশ্রাম নিয়ে ফের শুরু করবেন ‘কিশমিশ’-এর শ্যুট।

এই নিয়ে ছয় ছটা ছবি করে ফেললেন দেব এবং রুক্মিণী একসঙ্গে। তাদের নতুন ছবির নাম – ‘কিশমিশ’। সব ঠিক থাকলে চলতি বছরের দুর্গাপুজোয় মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ‘কিশমিশ’।

আরও পড়ুন: বদলে যাচ্ছে সম্প্রচারের সময়, পালা বদল হচ্ছে ‘মোহর’ -এর

নেটপাড়া বলছে, বুধবার রাত ১১টার পরে টুইটারে ‘কিশমিশ’-এর টিজার পোস্ট করে এ কথা জানান অভিনেতা। দেবের এক অনুরাগী নেট মাধ্যমে তাঁর কাছে জানতে চেয়েছিলেন, ‘কিশমিশ কি এ বছরে মুক্তি পাবে না?’ উত্তরে দেব জানান, চলতি বছরের দুর্গাপুজোয় ‘কিশমিশ’ আসছে দর্শকদের মন জয় করতে।

‘কিশমিশ’-এর মুক্তির দিন ঘোষণার আগে আরও বড় খবর ফাঁস করেছেন সাংসদ-তারকা। আগামী দিনে প্রযোজনায় জুটি বাঁধতে চলেছেন বেঙ্গল টকিজের অতনু রায়চৌধুরীর সঙ্গে। কথাবার্তা যদিও প্রাথমিক স্তরে। তবে সব কিছু চূড়ান্ত হলে সেই ছবিতে আরও একবার পর্দা ভাগ করবেন রাজনৈতিক ভাবে দুই মেরুর দুই অভিনেতা মিঠুন চক্রবর্তী-দেব। নতুন ছবি পরিচালনা করবেন ‘টনিক’-এর পরিচালক অভিজিৎ সেন।

আরও পড়ুন: রাস্তায় কেক কেটে শোভনের জন্মদিন পালন স্বস্তিকার, বললেন – ভালোবাসি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest