Site icon The News Nest

স্নানঘরে বয়ফ্রেন্ডকে উষ্ণ চুম্বন, অন্তরঙ্গ ছবি পোস্ট করে আলোচনায় অনন্যা পান্ডের বোন অলন্যা

ALANNA PANDAY

বাথরুমে বেশ বড় মাপের একটা বাথটাব। আর তাতে বয়ফ্রেন্ডের পায়ের উপর পা তুলে বসে রয়েছেন।দু’জনেরই পরনে সাদা রঙের বাথ শ্যুট। হাতে বিয়ারের গ্লাস নিয়ে দু’জনেই একে অপরকে চুম্বনে ব্যস্ত।সোশ্যাল মিডিয়ায় বয়ফ্রেন্ডের সঙ্গে এ রকম ঘনিষ্ঠ দৃশ্যের ছবি শেয়ার করে রাতারাতি ভাইরাল হলেন অনন্যা পাণ্ডের দিদি অলন্যা।

অলন্যার পোস্ট করা এই ছবিতে আবার কমেন্ট করেছেন তাঁর মা ডিয়ানে পান্ডে। লিখেছেন,’ঈশ্বর আশীর্বাদ করুন’। কলোরাডোর এক হোটেলে সাদা অন্তর্বাস ও বাথ-রোব পাওয়া গেছে অলন্যাকে। সঙ্গে রয়েছে তাঁর প্রেমিক আইভরি ম্যাকক্রেভি।প্রসঙ্গত, অলন্যা পান্ডে ও তাঁর প্রেমিক আইভরি ম্যাকক্রেভি ট্রাভেল ব্লগার। পৃথিবীর বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ানোর নানান ছবি, ভিডিয়ো ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেলে পোস্ট করতে দেখা যায় তাঁদের।

আরও পড়ুন: হিরো আলম গাইলেন ‘বাবু খাইছো’, প্রস্তুতি নিচ্ছেন অ্যালবামের…

বয়সে অনন্যা পান্ডের থেকে ৩ বছরের বড় অলানা। তিনি অবশ্য অনন্যার নিজের দিদি নন। অনন্যার নিজের বোনের নাম রাইসা।চাঙ্কি পাণ্ডের দাদা চিক্কি পাণ্ডের মেয়ে অলানা। তাঁর জন্ম ১৯৯৫ সালের ১৬ অগস্ট মুম্বইয়ে।এখনও বলিউডে ডেবিউ করেননি অলানা। ইন্টারনেট সেনশেসন এবং এক জন ফ্যাশনিস্তা তিনি।

ইংল্যান্ডের লন্ডন কলেজ অব ফ্যাশন থেকে স্নাতক হন অলানা। ফ্যাশন আইকন হিসেবে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন ফ্যাশনিস্তাদের মনে।তাঁর বাবা চিক্কি পাণ্ডে মুম্বইয়ের নাম করা ব্যবসায়ী। মা দিয়েনে পাণ্ডে এক জন ফিটনেস কোচ। অলানার ভাই আহানও ইন্টারনেট সেনসেশন। ইনস্টাগ্রামেও জনপ্রিয় তিনি।

আরও পড়ুন: উল জড়ানো নরম সকাল! অফ শোল্ডার সোয়েটারে উষ্ণতার পারদ চড়ালেন মধুমিতা…

Exit mobile version