Site icon The News Nest

বন্ধুর বিয়েতে ‘গেন্দা ফুল’-‘জলেবি বাঈ’ গানে নাচলেন আলিয়া, জমে উঠল অনুষ্ঠান

WhatsApp Image 2021 03 15 at 2.28.02 PM

হতেই পারেন তিনি বলিউডের প্রথম সারির নায়িকা। তাই বলে প্রিয় বন্ধুর বিয়েতে মন ভরে না নাচলে চলবে কী করে! প্রেমিকের অসুস্থতা নিয়ে মন খারাপ কাটিয়ে বন্ধুর বিয়ের অনুষ্ঠানে আনন্দে মাতলেন আলিয়া ভট্ট। নাচে গানে স্বমহিমায় দেখা গেল অভিনেত্রীকে।

গোলাপি লেহেঙ্গায় সেজে উঠেছিলেন আলিয়া। সঙ্গে ছিল মানানসই গয়না। বাদশার ‘গেন্দা ফুল’ গানে বান্ধবীর সঙ্গে নাচলেন আলিয়া। মুখে লেগেছিল হাসি। এর পর ‘জালেবি বাঈ’ গানেও নাচলেন তিনি। আলিয়ার প্রিয় বান্ধবী আকাঙ্ক্ষা রঞ্জনও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। হবু-কনের সঙ্গেও বেশ কিছু ছবি ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে।

চলতি সপ্তাহের শুরুতে বয়ফ্রেন্ড রণবীর কাপুরের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসার পর বাড়িতে নিভৃতবাসে চলে গিয়েছিলেন অভিনেত্রী আলিয়া ভাট। পরে আলিয়ার রিপোর্ট নেগেটিভ আসায়, তাঁর অনুরাগীরা চিন্তামুক্ত হন।

আরও পড়ুন: সেরার স্থান হারাল ‘খড়কুটো’, সেরা দশে নেই ‘মোহর’, হিসেব উল্টে ‘বাংলার সেরা’ মোদক পরিবার!

প্রেমিক রণবীর কাপুরের কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসার পর থেকেই কিছুটা একা হয়ে গিয়েছিলেন আলিয়া। রণবীরের হাতে হাত রাখা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে বুঝিয়ে দিয়েছিলেন মন খারাপের কথা।রণবীরের হাতে হাত রাখা একটি ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, ‘খুবই মিস করছি’।

আগামী ছবির কাজ শেষ করতে ব্যস্ত আলিয়া। শীঘ্রই সঞ্জয় লীলা বনশালীর পরিচালনায় গাঙ্গুবাই কাথিওয়ারি ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। আপাতত, মুক্তির অপেক্ষায় রয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আলিয়া-রণবীর অভিনীত ব্রহ্মাস্ত্র।

আরও পড়ুন: অর্ধনগ্ন ছবি পোস্ট করলেন জ্যাকলিন, ‘দেবী’র আগমন ইনস্টায়- দাবি উর্বশীর

Exit mobile version