Site icon The News Nest

Alia Bhatt: এবার হলিউডে পাড়ি জমাচ্ছেন আলিয়া ভাট?

alia bhatt

বলিউডের সঙ্গে হলিউডের সঙ্গে সম্পর্কটা নতুন নয়। সময় যত গড়িয়েছে বিভিন্ন হলিউড ছবিতে দেখা গেছে নানান বলি-তারকা এবং বলি-সুন্দরীদের। বড়পর্দায় এবং ওয়েব সিরিজেও। ওয়েব প্ল্যাটফর্ম আসার পর তো বলিউড অভিনেতাদের হলিউডে সুযোগ পাওয়ার পথ হয়ে উঠেছে আরও প্রশস্ত। এবার প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের দেখানো পথে হাঁটতে চলেছেন আলিয়া ভাট।

সূত্রের খবর, আলিয়া ভাট এক আন্তর্জাতিক ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।নাম উইলিয়াম মরিস এজেন্সি। ওই ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংক্ষেপে WME আন্তর্জাতিক তারকা, খেলাধুলো, মিডিয়া এবং ফ্যাশন সংক্রান্ত কাজ দেখভাল করে থাকে।  তার পর থেকেই গুঞ্জন, তবে কি হলিউডে পাড়ি জমাতে পারেন মহেশ ভাটের কন্যা?

আরও পড়ুন: Dilip Kumar-র বাড়িতে ‘বেটা’ Shah Rukh, শোকবিহ্বল সায়রা বানুর হাত ধরে দিলেন সান্ত্বনা

হাতে গোনা দু’-তিনটি ছবি ছাড়া আলিয়া বেশির ভাগ ছবিতেই সাফল্যের মুখ দেখেছেন। পুরোদস্তুর বাণিজ্যিক থেকে কনটেন্টধর্মী… সব ধরনের ছবিতেই তাঁর অভিনয়ের মুনশিয়ানা নজর কেড়েছে। হিন্দির সঙ্গে দক্ষিণী ভাষার ছবিতেও কাজ করেছেন ইতিমধ্যে। সম্প্রতি নিজের ছবি প্রযোজনা সংস্থা খুললে ফেলেছেন আলিয়া। সেই সংস্থার প্রথম ছবি ‘ডার্লিং’ তিনি নিজে অভিনয়ও করছেন। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন বিজয় বর্মা এবং শেফালি শাহ-ও।এ ব্যাপারে আলিয়াকে শুভেচ্ছা জানিয়ে সে ছবিতে কাজ করার ইচ্ছেপ্রকাশ করেছেন শাহরুখ খান স্বয়ং! এছাড়া করণ জোহরের পরবর্তী পরিচালনা ‘ রকি অওর রানিকী কাহিনি’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন এই বলি-সুন্দরী। সব মিলিয়ে সময়টা যে দারুণ যাচ্ছে আলিয়ার সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

শোনা যাচ্ছে, আলিয়া যে এজেন্সির সঙ্গে চুক্তি করেছেন, তারা অনেক বছর ধরেই স্পোর্টস ও ফ্যাশন জগতের বিভিন্ন আন্তর্জাতিক ইভেন্টের সঙ্গে যুক্ত। অভিনেত্রী ফ্রিডা পিন্টোও এই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে কাজ করেন। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের হলিউড-যাত্রার পরে এ বার আলিয়ার প্রথম আন্তর্জাতিক প্রজেক্টের ঘোষণার দিকে তাকিয়ে এখন ইন্ডাস্ট্রি ও দর্শক।

আরও পড়ুন: Being Human নিয়ে বিপাকে সলমন, জালিয়াতির অভিযোগ অভিনেতা এবং বোন আলভিরার বিরুদ্ধে

Exit mobile version