Site icon The News Nest

Alia Bhatt: এবার হলিউডে আলিয়া! স্ক্রিন শেয়ার করবেন ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যালের সঙ্গে

alia bhatt gal gadot

আন্তর্জাতিক নারী দিবসের সকালেই পাওয়া গেল সুখবর। বলিউডের গন্ডি পেরিয়ে এবার Hollywood-এ পা রাখলেন আলিয়া ভাট।

জানা গিয়েছে, হলিউডের ‘দ্য হার্ট অব স্টোন’ ছবিতে কাজ করবেন আলিয়া। হাতেখড়িতে তাঁর সহ-অভিনেতা ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডট এবং ‘ফিফটি শেডস’ খ্যাত জেমি ডরনান। গোয়েন্দা ঘরানার ছবিটি পরিচালনা করবেন টম হার্পার। নেটফ্লিক্স এবং স্কাইড্যান্সের ছাতার নীচে তৈরি হতে চলেছে আলিয়ার প্রথম হলিউড ছবি। নেটফ্লিক্সের তরফে প্রথম জানানো হয় ভারতীয় অভিনেত্রীর হলিউড পাড়ির কথা। আলিয়া নিজেও ইনস্টাগ্রামের মাধ্যমে এই নতুন ধাপের খবর দিয়েছেন অনুরাগীদের।

আরও পড়ুন: Coke Studio Bangla: নেটদুনিয়া মাতাচ্ছে ‘নাসেক নাসেক’, গানটির অর্থ জানেন?

আলিয়ার হলিউড-যাত্রায় রীতিমতো উচ্ছসিত তাঁর অনুরাগীরা। নেটমাধ্যম ভরে গিয়েছে শুভেচ্ছাবার্তায়। আর এতি দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে আলিয়ার এই খবরটি। এই বছরই ছবির কাজ শুরু হবে বলে জানা গিয়েছে। তবে ছবিটি বড়পর্দায় মুক্তি পাবে, নাকি শুধু ওটিটি প্লাটফর্মে তা এখনও জানা যায়নি।

ইতিমধ্যেই হলিউডে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra), দীপিকা পাড়ুকোন(Deepika Padukone), ঐশ্বর্য রাই বচ্চন(Aishwarya Rai Bachchan), ইরফান খান(Irrfan Khan), অনিল কাপুর(Anil Kapoor)। এবার সেই তালিকায় নতুন নাম আলিয়া ভাট। বলিউডে আলিয়ার হাতে একাধিক ছবি। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ট্রিপল আর’, ”ডার্লিং”, ”জি লে জারা”, ”রকি অউর রানি কি প্রেমকাহানি”, ”ব্রম্ভাস্ত্র”।

আরও পড়ুন: Tiger 3 Teaser: ক্যাটরিনার অ্যাকশন – দুধর্ষ সলমন, টাইগার ৩ আসছে বিশেষ দিনে!

 

Exit mobile version