Site icon The News Nest

মালদ্বীপের নীল জলে ১৭ হাজারি বিকিনিতে আলিয়া, বোল্ড লুকে ঘায়েল নেটিজেনরা

alia bhatt 768x432 1

মালদ্বীপে পরিবারের সঙ্গে ছুটি কাটাকে গিয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। নীল সমুদ্রের জলে বিকিনিতে সান বাথ নিতে ব্যস্ত অভিনেত্রী।

পরনে মাল্টি কালারড টিউব বিকিনি। সামনের দিকে রয়েছে গিঁট বাঁধা। চোখে কালো সানগ্লাস। হাতে কালো রঙের ব্যান্ড। ভেজা চুলে ক্যামেরায় এক গাল হেসে পোজ দিচ্ছেন আলিয়া। ক্যাপশানে লেখা, ‘নীল সমু্দ্র এবং পিসিস’। আলিয়া ভাট একজন মীন রাশির জাতিকা। আর ‘মীন’-এর অর্থ মৎস্য।

মালদ্বীপ আলিয়ার অন্যতম ফেভারিট স্পট। সমুদ্রের নীল জলে তাঁর বহু ছবি পোস্ট হয়েছে ইনস্টা হ্যান্ডলে। আপাতত তিনি সমুদ্রতটে ছুটি কাটাচ্ছেন। সঙ্গী তাঁর প্রিয় বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর এবং তাঁর বোন শাহিন ভাট। বিচ হলিডের ছবি আকঙ্ক্ষা-আলিয়া এবং তাঁর বোনের ইনস্টা থেকে পোস্টও হয়েছে। আকাঙ্ক্ষার পোস্ট করা ছবির কিছুক্ষণ পরেই রণবীরের প্রেমিকা পোস্ট করলেন নিজের ছবি।

আরও পড়ুন: সমুদ্র সৈকতে স্বামীর সঙ্গে যোগচর্চা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রীর ‘হট’ PHOTOS

এছাড়াও সামনে এসেছে তাঁদের ভ্যাকেশনের আরও কিছু ছবি। যা দেখে বোঝাই যাচ্ছে, চুটিয়ে মজা করছেন গার্ল গ্যাঙের সঙ্গে।গোলাপী রঙের বিকিনির সঙ্গে সাদা স্রাগ নিয়েছেন আলিয়া। চোখে রয়েছে কালো সানগ্লাস। বাকিরাও পরেছেন রঙিন স্যুইম ওয়্যার।

অন্য আরেকটি ছবিতে রঙিন বিকিনিতে নীল সমুদ্র সৈকত বসে পোজ দিয়েছেন অভিনেত্রী। ধরা পড়েছে তাঁর লাস্যময়ী অবতার। মালদ্বীপে আলিয়া ভাটের এই ছবিগুলিতে মজেছেন নেটিজেনরা। তাঁর এই স্টাইলিশ লুক যথেষ্ট নজর কেড়েছে সকলের।

আরও পড়ুন: পর্ন ভিডিও শুট এবং ওয়েবসাইটে আপলোড করায় গ্রেফতার ‘গন্ধি বাত’ খ্যাত অভিনেত্রী

 

Exit mobile version