Site icon The News Nest

Sidharth -Kiara: ব্রেকআপের জল্পনায় জল! ইদের পার্টিতে কিয়ারার হাত ধরেই সিদ্ধার্থ

kiara

প্রেম নাকি ফুরিয়ে এসেছে! আর একসঙ্গে নেই সিদ্ধার্থ-কিয়ারা। এমনই গুঞ্জন দিন কয়েক আগেই ডানা মেলেছিল। তবে রবিবার সব জল্পনায় জল ঢেলে দিলেন ‘শেরশাহ’ জুটি। রবিবার রাতে অর্পিতা খান শর্মা ও আয়ুশ শর্মার ইদের পার্টিতে হাতে হাত ধরে হাজির দুজনে। এদিন পাপারাতজিদের সামনে আলাদা আলাদাই পোজ দেন সিদ্ধার্থ-কিয়ারা, তবে ভিতরে ঢোকেন একসঙ্গে। ভিতরে ঢোকবার সময় মন্ত্রমুগ্ধের মতো সিদ্ধার্থের দিকে তাকিয়ে ছিলেন কিয়ারা।

এদিন সিদ্ধার্থের দেখা মিলল কালো কুর্তা-পাজামায়। কিয়ারা পরেছিলেন সাদা এবং ধূসর রঙা টপ ও প্যান্ট, সঙ্গে একটি লম্বা শার্গ। পার্টির অন্দরে ঢোকবার ঠিক আগের মুহূর্তে কিয়ারার কোমরে নিজের হাতটি রাখেন সিদ্ধার্থ। যা দেখে হাঁফ ছেড়ে বাঁচল জুটির ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিদ্ধার্থ-কিয়ারার এই ভিডিয়ো। কমেন্ট বক্সে উপচে পড়ছে ফ্যানেদের মন্তব্য।

ঠিক কোথা থেকে এবং কেন সিদ্ধার্থ-কিয়ারার ব্রেকআপের চর্চা শুরু হয়েছিল তা বলা মুশকিল। কারণ সোশ্যাল মিডিয়ায় তাঁরা নিয়মিত পরস্পরের পোস্ট লাইক করে চলেছেন। এমনকি শেরশাহ পুরস্কার জেতবার পর কিয়ারা সেই পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নেন।

আরও পড়ুন: শেফ আসমা খানের জীবন নিয়ে সিনেমা পরমব্রতর, ‘বৌদি ক্যান্টিন’ নিয়ে পর্দায় শুভশ্রী

প্রকাশ্যে কোনওদিনই নিজেদের সম্পর্কে শিলমোহর দেননি সিদ্ধার্থ-কিয়ারা। তবে তাঁদের প্রেম কাহিনিটা বি-টাউনের ওপেন সিক্রেট। একসঙ্গে লাঞ্চ ডেটে যাওয়া থেকে মলদ্বীপ ভ্রমণ সবই করেছেন তাঁরা। চলতি বছরের শুরুতে রাজস্থানে ছুটিয়ে কাটিয়ে এসেছিলেন দুজনে। ফেব্রুয়ারি মাসে এক অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চেও একসঙ্গে হাজির ছিলেন। এরপর থেকে বেশ কয়েকদিন প্রকাশ্যে একসঙ্গে দেখা যায়নি, কিন্তু এর জেরে সম্পর্ক ভেঙে যাবে এমনটা মানতে পারছিলেন না জুটির ভক্তরা। অবশেষে স্বস্তিতে তাঁরাও।

কিয়ারা এখন ‘ভুল ভুলাইয়া 2’-এর প্রচার শুরু করেছেন, যেখানে তাঁর বিপরীতে রয়েছেন কার্তিক আরিয়ান। এছাড়াও বরুণ ধাওয়ান, নীতু কাপুর, অনিল কাপুর, প্রাজকতা কলি এবং মনীশ পলের সঙ্গে করণ জোহরের ‘জুগ জুগ জিও’-ছবিতেও রয়েছেন কিয়ারা। এছাড়াও, কিয়ারাকে ‘গোবিন্দ নাম মেরা’-তে ভিকি কৌশল এবং ভূমি পেডনেকারের সঙ্গে দেখা যাবে। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রাকে পরবর্তীতে দেখা যাবে ‘মিশন মজনু’-তে রশ্মিকা মান্দান্নার বিপরীতে। এছাড়া দিশা পাটানির সঙ্গে করণ জোহরের ‘যোধা’ ছবিতেও তাঁকে দেখা যাবে। বর্তমানে, তিনি রোহিত শেট্টির প্রথম ওটিটি সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শুটিং করছেন।

আরও পড়ুন: Koffee With Karan: প্রতি সিজন জুড়েই বিতর্ক! তা সত্ত্বেও বন্ধ হয়ে গেল ‘কফি উইথ করণ’

Exit mobile version