Site icon The News Nest

KBC 14: ৭ কোটির প্রশ্ন মিস করলেও মিলবে বিরাট প্রাইজ মানি, এই সিজনে থাকছে নতুন মানি স্লট

KBC 14

শীঘ্রই শুরু হচ্ছে অমিতাভ বচ্চনের জনপ্রিয় শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র নতুন সিজন। কেবিসি ১৪-র সিজেনে বিগ বি-কে ফের একবার সঞ্চালকের আসনে দেখতে পাবেন দর্শক। তবে এই বছর বড়সড় চমক রয়েছে কেবিসিতে। ভারতের স্বাধীনতার ৭৫তম বর্ষপূর্তি উপলক্ষে নতুন প্রাইজ মানি স্লট থাকবে ৭৫ লক্ষ টাকার।

সোনি টেলিভিশনের সোশ্যাল মিডিয়া পেজে একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে শো এর সেখানেই দেখা যাচ্ছে সঞ্চালকের আসনে অমিতাভ বচ্চন। তার বিপরীতে হটসিটে রয়েছেন এক প্রতিযোগী। বিগ বি (Amitabh Bachchan) মজার ছলে ওই ব্যক্তিকে জিজ্ঞেস করছেন, এক কোটি টাকা তিনি জিতেছেন এবং এরপর কী করবেন? আগে খেলতে চান কিনা? খাণিকক্ষণ চিন্তা পরে যান প্রতিযোগী। আসলেআগে কেবিসি এর খেলার নিয়ম অনুযায়ী খেলায় অন্তিম স্টেজে এসে ভুল প্রশ্নের উত্তর দিলেন কপালে জুটত মাত্র ৩.৭৫ লাখ টাকা।

আরও পড়ুন: Tarun Majumder Last Rites: শেষ ইচ্ছা মেনে SSKM-এ দেহদান, থাকবে না ফুল-মালা, এমনকি, সরকারি অভিবাদনও

কিন্তু এবার টুইস্ট এখানেই, নতুন প্রোমোতে অমিতাভকে বলতে শোনা যায়, ‘যদি আপনি প্রশ্নের সঠিক উত্তর দেন, তাহলে আপনি ৭.৫ কোটি টাকা জিততে (KBC Prize Money) পারবেন। কিন্তু আপনার উত্তর ভুল হলেও ৭৫ লাখ টাকা জিততে পারবেন।’ হোস্ট এরপর দর্শকদের দিকে ফিরে ঘোষণা করেন, ‘হ্যাঁ এটা সত্যি। ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে KBC-এর এখন একটি নতুন স্লট রয়েছে।’

আসলে ভারতের ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এই নতুন স্লটের ঘোষণা করল চ্যানেল।ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে নতুন সিজনের জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া (Kbc Registration)।

আরও পড়ুন: Fact Check: মা হলেন সোনম? নেটদুনিয়ায় ভাইরাল সদ্যোজাতর ছবি, সত্যিটা কী?

 

Exit mobile version