Site icon The News Nest

Anil Kapoor: অত্যাধিক যৌনতাই বয়েস ধরে রাখার রহস্য! করণের শো-তে বোমা ফাটালেন

anil scaled

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’ মানেই তারকাদের যৌনতার গল্প। কথাটা যে খুব একটা মিথ্যা, তা কিন্তু নয়। এমনকী, খোদ তাপসী পান্নু জানিয়ে ছিলেন, তাঁর জীবনের যৌনতা নেই বলে, করণ নাকি তাঁকে টক শোয়ে ডাকতে নারাজ। শুধু তপসী নন, আপত্তি তুলেছিলেন আমির ও করিনাও। তাসত্ত্বেও ফের একবার বোমা ফাটল করণের শোতে।

কফি উইথ করণের (Koffee With Karan Season 7) নতুন পর্বে অতিথি হিসেবে দেখা যাবে অনস্ক্রিন বাবা-ছেলে জুটি অনিল কাপুর ও বরুণ ধাওয়ানকে (Varun Dhawan)।সোমবার নতুন এপিসোডের ঝলক শেয়ার করলেন করণ, আর তাতেই বোমা ফাটালেন ষাটঊর্ধ্ব অভিনেতা।

আরও পড়ুন: Brahmastra: গোমাংস-মন্তব্যের জের, রণবীর-আলিয়াকে মহাকাল মন্দিরে ঢুকতেই দিল না হিন্দুত্ববাদীরা

অনিলকে করণ জিজ্ঞেস করে বসলেন, তোমার এই চিরযৌবনের রহস্য কী? অনিলের স্পষ্ট উত্তর, অত্যাধিক সঙ্গমই আমার রূপ ও যৌবন টিকিয়ে রাখার মূল মন্ত্র। অনিলের মুখে একথা শুনে একেবারে হতবাক করণ! শেষমেশ, করণকে থামিয়ে অনিল বলে, পুরো ব্যাপারটাই আসলে স্ক্রিপ্টটেড।

করণের শো-তে নিজের যৌন জীবন নিয়ে আগে বিভিন্ন সেলেবরা কথা বলেছেন, করণ জোহর নিজে যৌনজীবনের কথা গর্ব করে বলেন করণ (Karan Johar)।প্রযোজক জানান, মাঝ আকাশে যৌনসঙ্গমে লিপ্ত হতে গিয়ে একবার প্রায় ধরা পড়ে গিয়েছিলেন।করণের কাউচ মানেই সেখানে সব বিষয় খোলামেলা আলোচনা। বেডরুম সিক্রেট থেকে বাথরুম সিক্রেট, যৌন জীবন কোন কিছুই বাধ সাধে না। যার ফলে মাঝে মধ্যে সমালোচনার মুখে পড়তে হয়েছে সেলেবদের।

আরও পড়ুন: Mahiya Mahi: মা হচ্ছেন মাহিয়া মাহি, দ্বিতীয় বিয়ের বর্ষপূর্তিতেই এল সুখবর!

 

 

Exit mobile version