Brahmastra : Because of the Beef Comment, Ranbir Kapoor, Alia Bhatt stopped from entering Ujjain's Mahakal temple

Brahmastra: গোমাংস-মন্তব্যের জের, রণবীর-আলিয়াকে মহাকাল মন্দিরে ঢুকতেই দিল না হিন্দুত্ববাদীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে নতুন করে বিতর্ক। এবার অবশ্য ছবির কোনও বিষয় নয়, এবার বিতর্কের কারণ বহু বছর আগে রণবীর কাপুরের করা একটি মন্তব্য। তার জেরেই মঙ্গলবার উতপ্ত হয়ে উঠল উজ্জয়িনী মন্দির চত্বর।

আগামী শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে রণবীর এবং আলিয়া ভাট অভিনীত নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’। তার আগে মঙ্গলবার উজ্জয়িনীর শিব মন্দিরে আশীর্বাদ নিতে পৌঁছন রণলিয়া। সঙ্গে ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। মঙ্গলবার মুম্বই থেকে রওনা হয়ে উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরের সামনে পৌঁছনোর পর তাঁদের অভ্যর্থনা জানানো হয় মন্দির কর্তৃপক্ষের তরফ থেকে। কিন্তু মন্দিরে ঢুকতে যেতেই বাধা দেন আগে থেকেই জড়ো হয়ে থাকা হিন্দুত্ববাদী বিক্ষোভকারীরা। এমন বিক্ষোভের জেরে আর মন্দিরে প্রবেশ করার ঝুঁকি নেননি রণবীর-আলিয়া। শুধুমাত্র অয়ন মন্দিরে ঢুকে পুজো দেন। সিনেমার সাফল্য কামনা করেন। ইনস্টাগ্রামে তিনি সেই ছবি শেয়ারও করেছেন।

আরও পড়ুন: ঝড় তুলল বাংলাদেশি ওয়েব সিরিজ ‘কারাগার’, চঞ্চলের অভিনয় না দেখলে মিস করবেন

সংবাদ সংস্থা এএনআই-কে উজ্জয়িনীর পুলিশ কর্তা ওম প্রকাশ মিশ্র বলেন, “রণবীর, আলিয়ারা আসবেন বলে আগে থেকেই ভিআইপি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল মহাকালেশ্বর মন্দিরে। রণবীর কাপুররা মন্দিরে পৌঁছতেই বেশ কিছু লোক সেখানে জড়ো হয়ে বিক্ষোভ দেখাতে থাকেন। বিক্ষোভকারীরা পুলিশদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। যদিও পরিস্থিতি সামলে নেওয়া হয়েছিল।”

২০১১ সালে ‘রকস্টার’ ছবির প্রোমোশনের সময় একটি সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, “আমার পরিবার পেশোয়ারের। ফলে পোশায়ারি খাবারের সঙ্গে পরিচিত আমি। মটন, পায়া এবং গোমাংসও ভালবাসি। গোমাংসের বড় ভক্ত আমি।” তাঁর নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’র মুক্তির আগেই রণবীরের সেই মন্তব্য নেটমাধ্যমে ফের ভাইরাল হয়। তাঁর ছবি বয়কট করারও আওয়াজ উঠতে শুরু করেছে ইতিমধ্যেই।

আরও পড়ুন: Bigg Boss 16: নুসরত জাহানের সঙ্গে একঘরে রাজ কুন্দ্রাও! জমে উঠছে বিগবস

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest