Site icon The News Nest

ছাদনাতলায় ঝরনা, নজরকাড়া বিয়ের মণ্ডপ! দেখুন অঙ্কিতা-ভিকির বিয়ের ভিডিয়ো

ankita lokhande vicky jain wedding

সাত পাকে বাঁধা পড়লেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। তিন বছর ধরে প্রেম এবং সহবাসের পর ভিকি জৈনের গলায় মালা দিলেন অভিনেত্রী। মুম্বইয়ের পাঁচতারা হোটেলে নজরকাড়া মণ্ডপেই বিয়ে সম্পন্ন হল অঙ্কিতা ও ভিকির। রঙিন আলোর মাঝে শুভদৃষ্টি। ভিকিকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন ‘পবিত্র রিস্তা’র অর্চনা।

আরও পড়ুন: Virushka: বিয়ের চার বছর; বিরাটকে প্রেমের চিঠি অনুষ্কার, ‘বিশ্বস্ত, সাহসী মেয়েটিকে’ ভালবাসা উজাড় করলেন কিং কোহলি

ক্রিম রঙের শেরওয়ানির সাথে একটি ম্যাচিং পাগড়ি পরেছেন ভিকি। আর দুলহন অঙ্কিতা পরেছেন সোনালি রঙের লেহেঙ্গা। দুজনের গলাতেই মালা। সোশ্যাল মিডিয়ায় বিয়ের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে হাত জোড় করে বসে আছেন দু’জন। তরপর দেখা গেল পাশাপাশি দাঁড়িয়ে থাকতে। হাতে প্রদীপ নিয়ে দু’পাশে আরতি করছেন চারজন পুরোহিত।

অঙ্কিতার সঙ্গে প্রায় সাড়ে তিন বছরের প্রেমের সম্পর্ক ভিকি জৈনের। সম্প্রতি তাঁদের একটি চুম্বনের ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। কিছুতেই তা মেনে নিতে পারছিলেন না সুশান্তের মৃ্ত্যু। ইনস্টাগ্রামে এক লম্বা পোস্ট করে ভিকির উদ্দেশ্যে অঙ্কিতা লিখেছিলেন, ‘ভিকি, কঠিন সময়ে তুমি আমার পাশে ছিলে। আমাকে সামলে দিয়েছিলে। আমাকে ভাল রেখেছিলে। তুমি দুনিয়ার সেরা বয়ফ্রেন্ড। তোমাকে খুবই ভালবাসি…’

অঙ্কিতা আর ভিকিকে ভালোবেসে ‘ViAnk’ নামে ডাকে তাঁদের অনুরাগীরা। সুশান্ত সিং রাজপুতের সাথে ব্রেকআপের পর নিজেকে গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। শোনা যায়, তাঁর জীবনের সেই খালি জায়গা পূরণ করেছেন ভিকিই।

আরও পড়ুন: ভিকিকে ছাপিয়ে ক‍্যাটরিনাকে দামী উপহার ‘প্রাক্তন’ রণবীর-সলমনের! আর কে কি দিল জানুন…

 

Exit mobile version