Site icon The News Nest

রহস্যভেদ করবেন অঙ্কুশ, সঙ্গী দর্শনা, আসছে রোমাঞ্চে ভরপুর ‘মৃগয়া’

11

ছুটিতে বেড়াতে গোকুলপুরের রহস্য সৈকতে যায় ৫ বন্ধু, স্যাম, জো, রিকি, আইভি ও ঝোড়া। তারপর থেকেই তারা নিখোঁজ। রহস্য উদঘাটনের দায়িত্ব পড়ে স্পেশাল টাস্ক ফোর্সের অফিসার অঞ্জন সেনগুপ্তের উপর। স্যাম, জো, রিকি, আইভি ও ঝোড়া প্রত্যেকেই ধনী, খ্যাতনামা পরিবারের। একজনের দাদা আবার মন্ত্রী। তাহলে কি এই ৫ বন্ধুর নিরুদ্দেশ হওয়ার পিছনে অন্যকোনও রহস্য রয়েছেন?

এমনই একটি গল্প নিয়ে ‘মৃগয়া: প্রথম অধ্যায়’ ছবির মাধ্যমেই পরিচালক হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শৌভিক ভট্টাচার্য। আর প্রথম ছবি হিসাবে থ্রিলার বানানোর পরিকল্পনাই করেছেন তিনি। ১৯ নভেম্বর থেকে কলকাতা, ওড়িশার বিভিন্ন এলাকায় হবে ছবির শ্যুটিং। ইতিমধ্যেই ছবির সিক্যুয়ালের পরিকল্পনাও করে ফেলেছেন পরিচালক। ছবির ফার্স্টলুক পোস্টার টুইট করেছেন তরণ আদর্শ।

আরও পড়ুন: গল্পে নতুন টুইস্ট! অসুস্থ শ্রীময়ীর জীবনে কী ফিরে আসবে অনিন্দ্যকে? আরও দূরে সরে যাবে রোহিত?

আর এই ছবির প্রধান ভূমিকায় রয়েছেন অঙ্কুশ। ছবিতে স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ) এর অফিসার অঞ্জন সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করছেন। অঙ্কুশের স্ত্রী ভূমিকায় দেখা যাবে দর্শনা বনিককে। স্থানীয় পুলিস অফিসার ইন্সপেক্টর মাইতির ভূমিকায় রয়েছেন অভিনেতা সুব্রত দত্ত।

টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরাকে এর আগে কখনও এমন চরিত্রে দেখা যায়নি। রোম্যান্টিক হিরোর ভূমিকায় এর আগে তাঁকে দেখা গেলেও এই প্রথম কোনও চ্যালেঞ্জিং পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন তিনি। সেই লুক ইতিমধ্যেই নির্মাতাদের তরফে প্রকাশ করা হয়েছে। মুক্তি পাবে আগামী বছর।

আরও পড়ুন: কাজে এল না সাহায্য, মাত্র পঞ্চাশেই স্তব্ধ অভিনেতা ফারাজ খান

Exit mobile version