Site icon The News Nest

বিয়ের দিনক্ষণ ঠিক হয়ে গেল Ankush-Oindrila -র? নতুন পোস্টে গুঞ্জন উসকে দিলেন নায়ক

Ankush Oindrila

তাহলে কি বিয়েটা ফাইনাল করে ফেললেন টলিউডের নায়ক অঙ্কুশ (Ankush Hazra) আর অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila sen)? বিয়ের প্রস্তুতিও কি শুরু? একের পর এক প্রশ্ন। কিন্তু অঙ্কুশ কিচ্ছুটি বলছেন না, বরং কথার পিঠে কথা বসিয়ে শুধুই রহস্যই বাড়িয়ে গেলেন। ঠিক যেমন তাঁর রহস্যময় ইনস্টাগ্রাম পোস্ট!

অঙ্কুশ শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘অবশেষে দীর্ঘ অপেক্ষার পর এ আমাদের পরিবারের অকটা অংশ হতে চলেছে। এটা সত্যিকারের স্বপ্নপূরণ’। সেখানেই অঙ্কুশকে শুভেচ্ছা জানিয়েছেন অন্যান্য় টলি তারকারা। সঙ্গে কমেন্ট করতে দেখা গেল ঐন্দ্রিলাকেও। একটা লম্বা ইয়ে… ‘YAAAAAYYYYYYYY’ লিখে নিজের খুশি জাহির করেছেন।

পোস্টটি দেখেই অঙ্কুশের সঙ্গে যোগাযোগ করে সংবাদ প্রতিদিন ডিজিটাল। নায়কের কাছে সোজা প্রশ্ন, বিয়ের তারিখ ঠিক হয়ে গেল? শুনে হেসে ফেললেন অঙ্কুশ। তারপর একটু থেমে বললেন, ‘দূর ওটা তো আমি এমনিই দিয়েছি। বিয়ে নিয়ে তো কিছু বলিনি!’ ফের পাল্টা প্রশ্ন, তাহলে এই ‘সে’টি কে? কেউ তো একজন পরিবারের অংশ হল? আবার হেসে ফেললেন অঙ্কুশ, ফের বললেন, ‘কেউ একটা তো হবেই!’ কথা ঘুরিয়েই চললেন অঙ্কুশ।

আরও পড়ুন: চলতি মাসেই বড় পর্দায় অক্ষয়ের ‘বেল বটম’, মুক্তি পেল অ্যাকশনে ভরপুর ট্রেলার, দেখুন…

তবুও স্পষ্ট করে বললেন না কিছুই। চলতি বছরের ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা অঙ্কুশ-ঐন্দ্রিলার। মোটামুটি টলিপাড়ায় এ খবর রটেই গিয়েছিল। এর উত্তরে অঙ্কুশ ফের যেন গুগলি দিলেন, ‘ডিসেম্বরে যখন কথা ছিল, তখন তো হতেই পারে!’

অঙ্কুশ তাঁর এই পোস্ট নিয়ে যতই হেঁয়ালি করুন না কেন, ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে জোর চর্চা শুরু।

টলিউডের মোস্ট টকড জুটির মধ্যে প্রায় প্রথম সারিতেই আসে অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেনের নাম। বেশ কিছু বছর ধরে সম্পর্কে আছেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনও লুকোছাপাও নেই। তবু, বিয়েটা কেন করছেন না এই তারকা জুটি, তা নিয়ে অভিযোগ ছিল অনুরাগীদের মনে।  শুক্রবার বৃষ্টিভেজা দিনে আকাশের মুখ ভার থাকলেও অনুরাগীদের মুখে একরাশ হাসি ফোঁটালেন অঙ্কুশ। এখন শুধু দিনক্ষণ জানার অপেক্ষা।

আরও পড়ুন: শাহিদ কাপুরের সঙ্গে থ্রিলারে জুটি বাঁধছেন ভূমি পেডনেকর! গুঞ্জন বলিউডে

Exit mobile version