Site icon The News Nest

Annabelle Sethupathi: প্রথম লুক শেয়ার করলেন বিজয় সেতুপতি ও তাপসী পান্নু

SETU

লিউড অভিনেত্রী তাপসী পান্নু আপাতত তাঁর পরবর্তী ছবি ‘ব্লার’-এর শ্যুটিংয়ে ব্যস্ত। তারই মাঝে  তিনি তাঁর অপর প্রজেক্ট ‘অ্যানাবেল সেতুপতি’-এর ফার্স্ট লুক শেয়ার করলেন। একইসঙ্গে ছবির মুক্তির তারিখও জানালেন অভিনেত্রী।  পোস্টারে মুখ্য চরিত্রে তাপসী পান্নুর সঙ্গে দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতিকে দেখা যাচ্ছে। হরর কমেডি ঘরানার এই ছবিটি মুক্তি পাবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। মুক্তির তারিখ ২০২১ সালের ১৭ সেপ্টেম্বর।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে ছবির প্রথম লুক পোস্ট করে তাপসী পান্নু লেখেন, ‘কারণ কখনও কখনও সমস্ত কিছু দেখার জন্য পর্যাপ্ত হয় না।’ একই সঙ্গে তিনি জানান, ছবিটি তামিল, তেলেগু, হিন্দি, কন্নড় এবং মালয়লম ভাষায় দেখা যাবে ১৭ সেপ্টেম্বর থেকে। বিজয় সেতুপতিও সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম লুক শেয়ার করেছেন।

আরও পড়ুন: ‘চিনে বাদাম’-এ জুটি বাঁধলেন যশ – এনা, সুখবর শোনালেন শিলাদিত্য মৌলিক

ছবিটির পরিচালনা করছেন দীপক সুন্দরাজন। হিন্দিতে এই ছবির নাম রাখা হয়েছে ‘অ্যানাবেল রাঠৌর’। এই ছবিতে রাধিকা শরৎকুমার ও রাজেন্দ্র প্রসাদকে দেখা যাবে অন্যতম মুখ্য চরিত্রে।  তাপসী পান্নুকে শেষ দেখা গেছিল ‘হসিন দিলরুবা’ ছবিতে। ‘অ্যানাবেল সেতুপতি’ ছাড়াও তাঁকে দেখা যাবে ‘রশ্মি রকেট’, ‘লুপ লপেটা’, ‘দোবারা’, ‘সাবাশ মিঠু’, ‘ব্লার’ ছবিতে।

আরও পড়ুন: ‘Y’ দিয়েই শুরু, যশের সঙ্গে মিলিয়েই সন্তানের নাম দিলেন নুসরত

 

Exit mobile version