Site icon The News Nest

South Africa vs India : প্রথমবার প্রকাশ্যে বিরাট-অনুষ্কার মেয়ের ছবি, হইচই নেট দুনিয়ায়

vamika scaled

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে চলছে তৃতীয় ওয়ানডে ম্যাচ। টসে জিতে টিম ইন্ডিয়া প্রথমে বোলিং করছে। দক্ষিণ আফ্রিকা দলের ইনিংসের সময় টিভির পর্দায় দেখা গিয়েছে বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma) কন্যা ভামিকাকে। ছোট্ট ভামিকার ছবি দেখতেই এতদিন অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন বিরাট ও অনুষ্কার ভক্তরা।

বিরাট কোহলির স্ত্রী এবং বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা যখন তাঁর মেয়ে ভামিকার সাথে স্টেডিয়ামে দাঁড়িয়ে ছিলেন তখন টেলিভিশনে দেখা যায় গোলাপি পোশাক পরে মা অনুষ্কার কোলে ছিল ছোট্ট ভামিকা। এই প্রথম বিরাট কোহলির মেয়ে ভামিকার ছবি এক ঝলক দেখা গেল।

আরও পড়ুন: বক্স অফিসে সফল ‘টনিক’, কবে মুক্তি ‘কিশমিশ’এর ? ঘোষণা দেব-রুক্মিনীর

প্রথম থেকেই, বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ফটোগ্রাফার ও ভক্তদের কাছে অনুরোধ করেছিলেন যাতে ছোট্ট ভামিকার ছবি না তোলা হয়। সেলিব্রেটি দম্পতি চান, ভামিকাকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে। সোশ্যাল মিডিয়া সম্পর্কে বোঝার বয়স হলে তবেই এর ব্যবহার শুরু করা উচিত। বলে মনে করেন তাঁরা।

বিরাট কোহলি-অনুষ্কা শর্মার মেয়ে ভামিকা কোহলি জানুয়ারীতেই এক বছরে পা দিয়েছে। টিম ইন্ডিয়া যখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ম্যাচ খেলছিল তখন ভামিকার জন্মদিন পালিত হয়েছিল। যার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: ‘রেডিমেড শিশু পেয়ে কেমন লাগছে?’, সারোগেসি নিয়ে প্রিয়াঙ্কাকে খোঁচা তসলিমার

Exit mobile version