Site icon The News Nest

মাতৃত্বকালীন অবস্থায় অনুষ্কার ‘কঠিন’ ‘শীর্ষাসন’! সাহায্য করলেন বিরাট

anushka

মাতৃত্বকালীন অবস্থায় শীর্ষাসন করে দেখা গেলো মম টু-বি অনুষ্কাকে। আট মাসের অন্তঃসত্ত্বা তিনি। বিরুষ্কার ঘরে জানুয়ারিতে নতুন অতিথি আসবে। তারই মধ্যে একের পর এক চমক দিচ্ছেন অভিনেত্রী। কখনও মাতৃত্বকালীন অবস্থায় ফ্যাশনের আইকন হয়ে উঠছেন। তো আবার কখনও ফিটনেসের মাধ্যমে তাক লাগাচ্ছেন।

মা হওয়ার আগে, ডাক্তারের পরামর্শ নিয়েই যোগাসন ও ঠিক ডায়েটের উপর নির্ভর করে এক্কেবারে সুস্থ রয়েছেন অনুষ্কা। তবে তিনি একাই এসব করছেন না কিন্তু। স্বামী বিরাটও কিন্তু এক নাগাড়ে তাঁকে সার্পোট করে যাচ্ছেন। যোগাসনেও বিরাট তাঁর পাশে দাঁড়িয়ে আছেন, এমনই একটি ছবি আজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অনুষ্কা।

তা আবার যে সে যোগাসন নয়, শীর্ষাসন। যোগাসনের তালিকায় অন্যতম কঠিন একটা আসন। হাত ও মাথার ভরে গোটা শরীরটা উল্টো করে শূন্যে তুলতে হয়। মাথা নীচে, পা সটান ওপরে। এই আসনই করেছেন অনুষ্কা। তবে সাবধানতা নেওয়ার জন্যই, এখন আর শূন্যে নয়, তিনি দেওয়ালের সাপোর্ট নিয়েছেন। আর সেই সঙ্গেই তাঁর ভারসাম্য ধরে রেখেছেন বিরাট কোহলি।

আরও পড়ুন: উল জড়ানো নরম সকাল! অফ শোল্ডার সোয়েটারে উষ্ণতার পারদ চড়ালেন মধুমিতা…

পোস্টে অনুষ্কা জানিয়েছেন, তাঁর ডাক্তার তাঁকে এই ধরনের যোগাসন করার পরামর্শ দিয়েছেন। তিনি প্রেগন্যান্সির আগেও যেভাবে সমস্ত যোগাসন করতেন, সবটাই এখন তিনি করছেন। কেবল খুব বেশি বেন্ড হওয়া বা টুইস্ট করার আসনগুলো বাদ রয়েছে। তবে এই অবস্থায় যোগাসন করার জন্য পাশে একজন সার্পোটারকে চাই, যে সাহায্য করবে একইসঙ্গে উৎসাহও দেব। অনুষ্কা বুঝিয়ে দিলেন, তাঁর জীবনে এমন মানুষটাই হলেন তাঁর স্বামী। তবে তিনি সর্তক করেছেন, যে তাঁকে দেখে কেউ যেন এটা বাড়িতে শুরু না করেন। ডাক্তারের পরামর্শ নিয়েই যেন করেন।

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। তার পরেই দুই থেকে তিন হবেন বিরাট-অনুষ্কা। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, ডেলিভারির পর মে মাস থেকে তিনি ফের কাজে ফিরবেন। আপাতত প্রথম বা ‘মা’ ডাক শোনার অপেক্ষায় তিনি।

আরও পড়ুন: ধুতি-পাঞ্জাবি পরে ময়দানে দেব, শুরু ‘গোলন্দাজ’- এর দ্বিতীয় পর্বের শুটিং

Exit mobile version