Site icon The News Nest

Anushka Sharma: পান্তা ভাত – বেগুনভাজাতে মজলেন অনুষ্কা শর্মা, নিজেই দিলেন সেই ছবি

panta

বৈশাখের শুরু থেকেই আগুন ঢালছে সুয‍্যিমামা। গরমে অস্থির অস্থির ভাব। এই সময়ে বাঙালির সবথেকে বড় বন্ধু নিঃসন্দেহে জল ঢালা ঠাণ্ডা পান্তা ভাত। একটু কাঁচা পেয়াজ আর ভাজাভুজি পেলেই বাঙালি খুশি। এই স্বাদে এবার ভাগ বসালেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাও (Anushka Sharma)।

না, অনুষ্কার কোনো বাঙালি যোগসূত্র নেই। তবে কর্মসূত্রে এক বাঙালির চরিত্রে অভিনয় করছেন তিনি। ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’ নিয়ে আসছেন তিনি। তাই নিজেকে আরেকটু বাঙালি করে তোলার চেষ্টা আর কী! দেশ এবং বিদেশের বড় বড় স্টেডিয়াম গুলিতে শুটিং করবেন অনুষ্কা। চড়া রোদের মধ‍্যে ঘন্টার পর ঘন্টা শুটিং করতে হবে। তাই শরীর ঠাণ্ডা রাখতে বাঙালি খাবারের দিকেই ঝুঁকেছেন বিরাট পত্নী। সোমবার নিরামিষাশী অনুষ্কার মধ‍্যাহ্ন ভোজনের থালায় ছিল পান্তা ভাত সহ আরো কিছু বাঙালি খাবার।

আরও পড়ুন: Ranbir-Alia Wedding: বিয়ের মণ্ডপেই ঠোঁটে ঠোঁটে, মিলেমিশে একাকার ‘রণলিয়া’, দেখুন বিয়ের অ্যালবাম

নিজের খাবারের প্লেটের ছবি শেয়ার করেছেন অনুষ্কা। সরু চালের পান্তা ভাতের উপরে শুকনো লঙ্কা আর সরষে ফোড়ন দেওয়া। পাশেই ঝাল ঝাল করে শুকনো লঙ্কা দিয়ে মাখা আলুসেদ্ধ। রয়েছে গোল করে কাটা বেগুন ভাজা এবং আরো কিছু ভাজাভুজি। এছাড়াও পান্তা ভাতের সঙ্গে আবশ‍্যক কাঁচা পেয়াজ আর লঙ্কা নিতেও ভোলেননি অনুষ্কা। লোভনীয় প্লেটের ছবি শেয়ার করে জিভে জল আনা ইমোজিও দিয়েছেন অভিনেত্রী।

ঝুলনের চরিত্রে নিজেকে খাপ খাওয়ানো অনুষ্কার কাছেও বড় চ্যালেঞ্জ। নদিয়ার চাকদহের নিম্নবিত্ত পরিবারের মেয়ে ঝুলন। অভাব, ক্রীড়াজগতে হরেক বাধার সঙ্গে সঙ্গে লড়াই করেই ভারতীয় মহিলা ক্রিকেট দলে জায়গা করে নিয়েছিলেন। ফাস্ট বোলিংয়ে দুরন্ত সাফল্যের পর দলের অধিনায়ক। ঝুলনের জয়যাত্রা রীতিমতো অনুপ্রেরণা জোগায়। তাই মাঠে নেমে, ঘাম ঝরিয়ে, বল হাতে নিজেকে ঝুলনের চরিত্রের মানানসই করে তুলতে চাইছেন ‘সুলতান’-এর নায়িকা।

আরও পড়ুন: Akshay Kumar: “টাকাটাই সব নয়”, বলা অক্ষয়ও গুটখার বিজ্ঞাপনে! রেগে কাঁই ভক্তরা

Exit mobile version