Site icon The News Nest

Anushka Sharma: বিরাটের স্বপ্নের ইনিংসে ‘পাগল’ অনুষ্কা! লিখলেন, তোমাকে আজীবন ভালেবাসব

ANUSHKA scaled

মেলবোর্ন স্টেডিয়ামে টানটান উত্তেজনা। ২০তম ওভারের শেষ বলটা রবিচন্দ্রন অশ্বিন লং অফের উপর দিয়ে মারতেই হাঁটু মুড়ে বসে পড়লেন বিরাট কোহলি। এরপর উইকেটের মধ্যে মারলেন একটা পাঞ্চ। খুলে ফেললেন হেলমেট। ইতিমধ্যেই সাজঘর থেকে ছুটে এসে তাঁকে জড়িয়ে ধরেছেন সূর্যকুমার যাদব! আর মেলবোর্ন থেকে ৮,৯৩৮ কিলোমিটার দূরে কলকাতায় বসে তখন আনন্দে লাফাচ্ছেন অনুষ্কা শর্মা।

কোহলি ভারতকে জেতানোর পরেই আবেগ ধরে রাখতে পারলেন না অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন একটি লম্বা বয়ান। অনুষ্কা লেখেন, তুমি আজ রাতে মানুষের জীবনে অনেক আনন্দ নিয়ে এসেছেন এবং তাও দীপাবলির প্রাক্কালে! তুমি একটি বিস্ময়কর বিস্ময়কর মানুষ আমার ভালবাসা। তোমার দৃঢ়তা, সংকল্প এবং বিশ্বাস মন দোলা দেয়! আমি এইমাত্র আমার জীবনের সেরা ম্যাচটি দেখেছি আমি বলতে পারি এবং যদিও আমাদের মেয়েটি বুঝতে পারে না যে কেন তার মা চারপাশে নাচছিল এবং রুমে পাগলের মত চিৎকার করছেন। একদিন ও বুঝতে পারবে যে ঐ রাতে ওর বাবা জীবনের সেরা ইনিংসটা খেলেছিল। সেটাও জীবনের এমনটা একটা অধ্যায়ের পর যা ওর বাবার জন্য খুব কঠিন ছিল। কিন্তু সেই মুশকিলগুলো আরও শক্তিশালী এবং অভিজ্ঞ করে তুলেছে তাঁকে! তোমার জন্য গর্বিত। তোমার শক্তি সংক্রামিত। প্রিয়, তুমি সীমাহীন। ভালো খারাপ যাই হোক তোমাকে আজীবন ভালেবাসব।’

আরও পড়ুন: Robbie Coltrane: ৭২ বছরে প্রয়াত হ্যাডরিগ, শোকাহত হ্যারি-জিনিরা

স্ত্রীয়ের আবেগঘন পোস্ট পড়ে বিরাট লেখেন, ‘প্রতি মুহূর্তে আমার পাশে থাকার জন্য ভালোবাসা তোমায় ধন্যবাদ। আমি তোমার কাছে কৃতজ্ঞ, ভালোবাসি তোমায়।’ তাঁদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছে নেটপাড়া। অনেকসময় এই নেটপাড়াতেই বিরাটের ব্যর্থতার জন্য কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে অনুষ্কাকে। সেই প্রতি অভিযোগেই অনুষ্কার পাশে থেকেছেন বিরাট। আর আজ ব্যাটেই ট্রোলারদের যোগ্য জবাব দিয়েছেন কিং কোহলি।

আরও পড়ুন: Brahmastra OTT: এবার ওটিটি-তে ‘ব্রহ্মাস্ত্র’! জানুন ‘রণলিয়া’র সিনেমা কবে থেকে কোথায় দেখবেন

Exit mobile version