Brahmastra movie going to release on ott platform

Brahmastra OTT: এবার ওটিটি-তে ‘ব্রহ্মাস্ত্র’! জানুন ‘রণলিয়া’র সিনেমা কবে থেকে কোথায় দেখবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বক্স অফিসের লম্বা দৌড় শেষ করে রণবীর কাপুর আর আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ এ বার জিরিয়ে নিতে আসছে ওটিটিতে। এখনও যাঁরা দেখে উঠতে পারেননি ছবিটি, তাঁদের জন্য এটিই আরামদায়ক সুযোগ। বাড়ি বসে বা রাস্তায় যেতে যেতে ওটিটিতেই দেখতে পাবেন অয়ন মুখোপাধ্যায়ের ছবি। কিন্তু কোন মঞ্চে, কবে, কখন? জানতে উদগ্রীব অনেকেই।

গত ছয় মাসে এই নিয়ম বলবৎ, যে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার ২ মাস পরই মুক্তি পাবে ওটিটি-তে তার আগে নয়। ফলে এখন অপেক্ষা দীর্ঘ। সেই অপেক্ষারই অবসান ঘটতে চলেছে। মুক্তি পেতে চলেছে ওটিটিতে ব্রহ্মাস্ত্র ছবি। ২৩ অক্টোবর অর্থাৎ দিওয়ালিতেই এই ছবি হাতের মুঠোয় চলে আসবে ভক্তদের। ডিজনি প্লাস হটস্টারে এই ছবি মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন: Punorjonmo 3: ট্রেন্ডিংয়ে এখনও শীর্ষে ‘পুনর্জন্ম ৩’, উচ্ছ্বসিত নির্মাতা-শিল্পীরা

চলতি বছর ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়া পুরনো ফ্যান্টাসি ছবি ‘ব্রহ্মাস্ত্র’ বলিউডে লক্ষ্মী ফিরিয়েছে বলে মনে করছেন চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকরা। মাত্র ২৫ দিনে তুলে এনেছে ৪২৫ কোটি টাকা। সেই জয়ধ্বজা উড়িয়ে সগর্বে ছবিটি যখন ওটিটিতে আসছে, তখন বহু কৌতূহলী দর্শক মুখিয়ে থাকবেন, সেটিই স্বাভাবিক।

বর্তমানে এই ছবির সিক্যুয়েল নিয়ে ব্যস্ত রয়েছেন অয়ন মুখোপাধ্যায়। ভক্তদের কথা দিয়েছিলেন, ছবি যদি ভাল চলে তবে তিনি দ্বিতীয় অধ্যায় আরও যত্ন নিয়ে বানাবে। আলিয়াকে নিয়ে যা যা অভিযোগ ছিল দর্শকদের সমস্ত তিনি মেটাবেন। এবং শাহরুখ খানকেও ছবিতে রাখা যায় কি না সেই পরিকল্পনাও করা হচ্ছে। তবে দেবের চরিত্রে ঠিক কে রয়েছেন তা এখনও স্পষ্ট হয়। যেহেতু রটনা ছড়ায় দীপিকা পাড়ুকোন শিবার মা পর্দায়, সে ক্ষেত্রে অনেকেই ধরে নিয়েছিলেন যে দেব রণবীর সিং। যদিও তা রহস্যই রেখেছেন ছবি নির্মাতা।

আরও পড়ুন: সর্বকালের সেরা ভারতীয় ছবি ‘পথের পাঁচালী’, প্রথম তিনটিই তিন বাঙালি পরিচালকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest