Site icon The News Nest

অনুরাগীদের জন্য সুখবর, সোশ্যাল মিডিয়ায় করোনা মুক্তির খবর দিলেন অপরাজিতা

WhatsApp Image 2020 11 02 at 8.23.29 PM

করোনা জয় করে ফিরলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য৷ করোনার সঙ্গে লড়াইয়ে তিনি জয়ী হয়ে আবার ফিরলেন কাজে৷ সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন, ‘কোভিড হারিয়ে আবার শুরু খেলা খেলা দিয়ে৷’

২৮ অক্টোবর খবরটা শোনার পর থেকেই দুশ্চিন্তায় ছিলেন অনুরাগীরা। শুধু তিনি নন, তাঁর পরিবারের সকলেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। পুজোর দিনগুলো হোম আইসোলেশনে কাটিয়েছেন বাংলার সিনে জগতের এই জনপ্রিয় অভিনেত্রী।

তবে এদিন করোনা পরীক্ষায় করার পর তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। দুর্বলতা থাকলেও লক্ষ্মী পুজোর নিজের মতো করে ঘরোয়াভাবে দেবীর আরাধনা করেছিলেন অপরাজিতা। নিজের হাতে সাজিয়েছিলেন বাড়ির প্রতিমাকে। ভিডিয়োবার্তায় অনুরাগীদের শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি। বাড়ির অপর তিন সদস্যের করোনা পরীক্ষা হবে ৪ নভেম্বর।

আরও পড়ুন: নিজের যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন আমির খানের মেয়ে ইরা !

তবে অপরাজিতা আঢ্যই প্রথম নন, এর আগেও অবশ্য টলিউডের অনেকে আক্রান্ত হয়েছিলেন করোনায়। কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক থেকে শুরু করে পরিচালক রাজ চক্রবর্তী-সহ অনেকেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। প্রত্যেকেই করোনাকে জয় করে ফিরে এসেছেন। শুধুমাত্র টলিউডেই নয়, করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের নামী তারকারও।

বর্তমানে একটি বেসরকারি চ্যানেলে রান্না বান্না -শো সঞ্চালনা করেন অভিনেত্রী। সম্পূর্ণ সেরে উঠে খুব তাড়াতাড়ি শ্যুটিং শুরু করবেন তিনি।

আরও পড়ুন: হাসপাতালে জনপ্রিয় অভিনেতা ‘শঙ্খ’ প্রতীক সেন, চিন্তায় ‘মোহর’ অনুগামীরা

Exit mobile version