Site icon The News Nest

বাংলাদেশের বিনোদন জগতে আবারও করোনার থাবা, আক্রান্ত জনপ্রিয় অভিনেতা অপূর্ব

Apurbo

বাংলাদেশের বিনোদন জগতে আবারও করোনার থাবা। এবার এই অদৃশ্য মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। বর্তমানে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎনা নিচ্ছেন। সেখানে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

অভিনেতা অপূর্বর করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন ওপার বাংলার পরিচালক মিজানুর রহমান আরিয়ান। এই পরিচালকের বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন অপূর্ব।দেশের খ্যাতনামা চিকিৎসক ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে রয়েছেন বলে তিনি জানান। মিজানুর রহমান আরিয়ান নিজেও হাসপাতালে রয়েছেন এবং তদারকি করছেন।

আরও পড়ুন: শুটিং শুরু ‘অপারেশন সুন্দরবন’ -এর, যোগ দিলেন এপার বাংলার দর্শনা

আরিয়ান বলেন, কয়েক দিন আগে থেকেই অপূর্ব ভাইয়ের জ্বর জ্বর ভাব ছিল। দুদিন আগে করোনা পজিটিভ রেজাল্ট আসে। মঙ্গলবার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা রক্তের বেশ কটি পরীক্ষা করান। রক্তে কয়েকটি ইনফেকশন ধরা পড়ে, যার ফলে তাকে দ্রুত আইসিইউতে ভর্তি করানোর পরামর্শ দেন চিকিৎসকরা। তাদের কথামতোই চিকিৎসা চলছে।

ছোট পর্দার এই তারকার খবর নিতে এদিন দুপুরে তাঁর বন্ধু পরিচালক কাজল আরেফিন অমির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘অপূর্ব ভাই এখনও শঙ্কামুক্ত নন। বর্তমান শারীরিক অবস্থা ভালোও না, আবার খারাপও না। তবে আগের থেকে উন্নতি হয়েছে। এই মূহুর্তে সুস্থ হতে প্লাজমা থেরাপি দরকার।’ অমি জানান, ‘অপূর্বর জন্য এই মুহূর্তে ‘এ পজিটিভ’ প্লাজমার এ প্লাস জরুরী প্রয়োজন এবং প্লাজমা দিতে ইচ্ছুক এমন কেউ থাকলে এই নম্বরে ০১৭০৭৯৯১৩৩১-০১৭৩০৬১১৩৫১ যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।’

আরও পড়ুন: মা হচ্ছেন টেলি অভিনেত্রী মধুবনী! ইনস্টাগ্রাম পোস্টে মিলল সুখবরের ইঙ্গিত

Exit mobile version