Site icon The News Nest

মনে ধরেনি আবিরের, শেষ পর্যন্ত কি ভেঙে যাবে নিরুপমার বিয়ে? জানুন…

WhatsApp Image 2020 12 04 at 9.34.53 PM

‘আরেকটু নাচ শিখবেন? নাকি আরেকটু শিক্ষা দেব?’ হতচকিত নিরুপমাকে ভারী গলায় কেটে কেটে এ ভাবেই শাসালেন আবির। ফুলশয্যার সন্ধেয় নব পরিণীতাকে এ কী সম্বোধন স্বামীর! পার্টিতে উদ্দাম উচ্ছ্বাসে বাজছে অমিতাভ বচ্চনের গাওয়া ‘বাগবান’ ছবির পার্টি সং ‘চলি চলি ফির চলি চলি’।অপমানিত নিরুপমা সরে যেতেই আবিরের বাহুলগ্না এক সুন্দরী!

স্টার জলসার ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকের প্রোমো বলছে, কোনও দিনই আবিরের মনে দাগ কাটতে পারেনি নিরুপমা। তার রূপ নেই বলে। আবিরের সেই অবজ্ঞা ফুলশয্যার সন্ধেতেই স্পষ্ট নিরুপমার মায়ের চোখেও। এক জন মা কী করে মেনে নেন আত্মজার অপমান? তাই তিনি বিয়ে ভেঙে দেওয়ার ঘোষণা করছেন সবার উপস্থিতিতে। সত্যিই ফুলশয্যা হবে না আবির-নিরুপমার? নাকি হুঁশ ফিরবে আবিরের?

আরও পড়ুন: ২০০ কোটির মন্নতকে নতুন করে সাজালেন গৌরী খান, দেখুন কিং খানের রাজপ্রসাদের অন্দরমহল

‘পৃথিবীতে কেউ কুৎসিত নয়’, মূলত এই বার্তা দিতেই শুরু হয়েছে ‘ওগো নিরুপমা’ সেই বড়, মোটা ফ্রেমের চশমা। উঁচু দাঁতে ক্লিপ আটকানো। কদাকার চেহারা। অতি সাদাসিধে সাজগোজ। স্টার জলসার নতুন মেগা ‘ওগো নিরুপমা’র প্রোমো বেরোতেই প্রশ্ন উঠেছিল, ‘জসসি জ্যায়সি কোয়ি নহি’ বাংলায়?

১৫ বছর আগের সুপারহিট হিন্দি ধারাবাহিকের ‘জসসি’ মোনা সিংহ ঘরের জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সামলাত। আবার চাকরিও করত। নিরুপমাও তেমনিই পরিবারের সবার চাহিদা মেটায়। অফিসের কাজেও তুখোড়। অথচ বছর শেষে চাকরির উন্নতিতে বাধা সুন্দরী সহকর্মী! এই মেয়ে ঘটনাচক্রে মুখোমুখি তার ব্যাঙ্কের প্রথম সারির ব্যবসায়ী ক্লায়েন্টের। যে ভয়ানক সুন্দর। এবং বারেবারেই একে অন্যের মুখোমুখি। প্রেম হবে কুৎসিত আর সুন্দরের? উত্তর ধারাবাহিক দেবে।

আরও পড়ুন: করণ জোহরের ‘পোষ্য’ বলে আক্রমণ কঙ্গনার, ‘তোর মণিবের তালিকা তাহলে বড়’, পালটা দিলজিতের

Exit mobile version