Site icon The News Nest

টলিপাড়ায় নয়া গুঞ্জন, প্রেম করছেন ক্রুশল-অদ্রিজা!

krushal

গুঞ্জন ছিল প্রেম করছেন ‘হিয়া’ ওরফে অনামিকা চক্রবর্তী এবং ‘কী করে বলব তোমায়’-এর নায়ক ‘কর্ণ সেন’ ক্রুশল আহুজা। কিন্তু সেসব উড়িয়ে এখন নয়া গুঞ্জনে গা ভাসিয়েছে টলিপাড়া। দু’দিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল। ছবি বলছে, জনপ্রিয় দুই তারকা ক্রুশল আহুজা আর অদ্রিজা রায়ের মধ্যে নাকি ‘স্পেশ্যাল’ কিছু চলছে? দু’জনের হাসি, কাছাকাছি দাঁড়িয়ে পোজ দেওয়া প্রশ্ন তুলেছে, প্রেম করছেন নাকি ক্রুশল-অদ্রিজা?

টেলিপাড়ায় গুঞ্জনও রটেছে, ১ অক্টোবর থেকে নাকি ডেট করছেন তাঁরা। এ কথা সত্যি? কীভাবে আলাপ তাঁদের? ক্রুশল-অদ্রিজা দু’জনেই আনন্দবাজারকে জানিয়েছেন, ‘‘আমরা খুব ভাল বন্ধু গত এক মাস ধরে। মাত্র এক মাসে প্রেম বা বিশেষ কোনও অনুভূতি কি তৈরি হয়?’’

আরও পড়ুন: মিষ্টি হাসির সঙ্গে দুরন্ত অভিনয়, ১০০ কোটির মালিক এই অভিনেত্রী এখন ‘ন্যাশনাল ক্রাশ’

তার পরেই তাঁরা এলেন আলাপের প্রসঙ্গে। জানালেন, ২০১৮-য় এক সঙ্গে কাজের কথা হয়েছিল। তাঁরা লুক সেট এবং অডিশন দিতেও এসেছিলেন। সেই প্রথম দেখা। কিন্তু কোনও কথা বিনিময় হয়নি সে দিন তাঁদের মধ্যে! অদ্রিজার কথায়, ‘‘ক্রুশলের এই চুপ করে থাকা কিন্তু সেদিন মোটেই ভাল লাগেনি। ভেবেছিলাম, ও কী এ রকমই?’’একই অনুভূতি হয়েছিল ক্রুশলেরও।

দু’জনেরই ভুল ভেঙেছে চলতি বছরের অক্টোবরে। একটি অ্যাড শ্যুট করতে এসে। ঘটনাচক্রে সেদিনও একে অন্যের মুখোমুখি। সেদিন প্রথম কথা হয় তাঁদের। আর তার পরেই বুঝতে পারেন তাঁরা, ‘‘আমাদের ওয়েভ লেন্থে মেলে।’’

দুই তারকাই জানিয়েছেন, ক্রমশ দুই তরফের বন্ধুদের মধ্যেও ভাল বন্ডিং তৈরি হয়ে গিয়েছে। ফলে, যখনই তাঁরা এক সঙ্গে বেরোন, একটা গ্যাং সঙ্গে থাকে। কাজের ফাঁকে আড্ডা, ফোনও চলে। নতুন বছরে এই বন্ধুত্ব কি বিশেষ কোনও নাম পাবে? ‘‘এখনই এ সব নিয়ে ভাবছিই না আমরা’’ এক সঙ্গে অকপট ক্রুশল-অদ্রিজা।

আরও পড়ুন: ‘ফেলুদা’ কি সৃজিতের লেখা? স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সমালোচকদের কড়া জবাব দিলেন পরিচালক

Exit mobile version