Site icon The News Nest

Aryan Khan: পরিচালনার সঙ্গে মদের ব্যবসায় নামলেন শাহরুখপুত্র আরিয়ান

aryan

বাবা শাহরুখ বলিউডের বাদশা খান। কিন্তু অভিনয় করার একেবারেই ইচ্ছে নেই ছেলে আরিয়ান খানের (Aryan Khan)। বরং আরিয়ান চান পরিচালক হতে। আর তাই তো নিজেকে পরিচালক হিসেবেই তৈরি করছেন শাহরুখপুত্র। এ ব্যাপারে শাহরুখও রয়েছেন তাঁর ছেলের পাশে। তবে এবার নতুন খবর হল, ছবি পরিচালনার পাশাপাশি নতুন ব্যবসা শুরু করছেন আরিয়ান।

মিন্টের এক রিপোর্টে উঠে এসেছে, আরিয়ান এবং তাঁর দুই অংশীদার- বান্টি সিং এবং লেটি ব্লাগোয়েভা- একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করেছেন। মার্কেটে নিজেদের ব্র্যান্ড প্রসারিত করার পরিকল্পনা রয়েছে তাঁদের। এর জন্য, তাঁরা স্ল্যাব ভেঞ্চার্স নামে একটি কোম্পানি চালু করেছেন, যেটি বিতরণ এবং বিপণনের উদ্দেশ্যে বিশ্বের বৃহত্তম মদ প্রস্তুতকারী Anheuser-Busch InBev (AB InBev)-এর স্থানীয় ব্যবসার সঙ্গে হাত মিলিয়ে অংশীদারিত্ব করবেন।

আরও পড়ুন: Dharmendra : ৮৭- র ‘বীরু’কে জন্মদিনে শুভেচ্ছা ‘বসন্তী’র

তবে শুধুই সুরা নয়, সুরাপানের সঙ্গে জড়িত নানা সরঞ্জাম তৈরি করবে আরিয়ানের এই ব্র্যান্ড। ইতিমধ্য়েই আরিয়ানের সঙ্গে যাবতীয় ব্যবসায়ীক চুক্তি সই করে ফেলেছে সংস্থা। নতুন বছরেই আরিয়ানের হাত ধরে এদেশে ব্যবসা করবে বিদেশের এই সুরা প্রস্তুতকারক সংস্থা।

নিজের নতুন ব্যবসায়ীক উদ্যোগ সম্পর্কে কথা বলতে গিয়ে আরিয়ান মিন্টকে বলেছেন, ‘বর্তমানে এ ক্ষেত্রে একটা শূন্যস্থান তৈরি হয়েছে। আর সেটাই আমাদের সুযোগ। ব্যবসা মানেই নতুন সব সুযোগের খোঁজ।’ রিপোর্ট অনুযায়ী, স্ল্যাব ভেঞ্চার্স দেশের বিত্তশালী এবং আর্থিক ভাবে স্বচ্ছল উপভোক্তাদের কথা মাথায় রেখে তৈরি করা হচ্ছে ব্র্যান্ড। সঙ্গে আরও বৈচিত্র্য আনার পরিকল্পনা করছে, যার মধ্যে অ্যালকোহলযুক্ত এবং নন-অ্যালকোহলযুক্ত পানীয়, পোশাক এবং আনুষাঙ্গিক জিনিসপত্র রয়েছে।

আরও পড়ুন: Besharam Rang: শরীরী আবেদনে উষ্ণতা ছড়ালেন শাহরুখ-দীপিকা, মুক্তি পেল ‘পাঠান’-এর প্রথম গান

 

Exit mobile version