Site icon The News Nest

শীর্ষে সেই ‘মিঠাই’, ‘ধুলোকণা’, ‘মন ফাগুন’- কেমন ফল করল? দেখে নিন TRP তালিকা

mITHAI fi

টিআরপি তালিকায় মিঠাই-এর দুর্দান্ত গতি অব্যাহত। মিঠাই-এর হাতে তৈরি মনোহরা-র স্বাদে মজে গোটা বাংলা। প্রতিদিনই নতুন করে মুগ্ধ করছে মিঠাই আর সিদ্ধার্থের রসায়ন। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক থেকে এক মুহূর্ত দূরে থাকতে পারছেন না সিরিয়াল প্রেমী বাঙালি। প্রতিদ্বন্দ্বী চ্যানেলের সব চেষ্টাই ডাহা ফেল ‘মিঠাই’ ম্যাজিকের সামনে। টিআরপি সামন্য কমলেও নিকটতম প্রতিদ্বন্দ্বীদের ধরা ছোঁয়ার বাইরে মিঠাই। ১১.৫ রেটিং পয়েন্ট নিয়ে চলতি সপ্তাহে এক নম্বরে থাকল এই ধারাবাহিক।

এই সপ্তাহে মিঠাইয়ের চমক ছিল ‘হাওয়া হাওয়াই’ নাচ। দর্শকেরা দীর্ঘ দিন ধরেই ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুণ্ডু অভিনীত একাধিক দৃশ্যে শ্রীদেবীর ‘কমিক সেন্স’-এর ছায়া দেখেছেন। সে কথা নেটমাধ্যমে প্রকাশও করেছেন তাঁরা। এই সাদৃশ্যই সম্ভবত চলতি সপ্তাহে ধারাবাহিকের তুরুপের তাস। এছাড়া, এই প্রথম টিম ‘হল্লা পার্টি’-র সঙ্গে হাত মিলিয়েছে ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ মোদক। রাতুল-শ্রীতমার বিয়ে বাঁচাতে ভোল বদলেছে সবাই।

ফের অপু-দীপুর টক-মিষ্টি-ঝাল রসায়ন দ্বিতীয় স্থানে ফিরিয়ে নিয়ে এসেছে ধারাবাহিক ‘অপরাজিতা অপু’-কে। তাদের খুনসুটি পেয়েছে ৯.৪। সৌজন্য-গুনগুনের বিয়ে গত সপ্তাহে খড়কুটোকে দ্বিতীয় স্থানে পৌঁছে দিয়েছিল। চলতি সপ্তাহে সেই ধারাবাহিক তৃতীয়। সৌগুন পেয়েছে ৮.১। ‘কৃষ্ণকলি’ এ সপ্তাহে থাকল চতুর্থস্থানে, তাঁদের স্কোর ৮.১ এবং ৭.৪। প্রথম পাঁচে জায়গা ধরে রেখেছে ‘যমুনা ঢাকি’ও, এই সিরিয়ালের সংগ্রেহে ৭.১ রেটিং পয়েন্ট।

আরও পড়ুন: জল্পনার অবসান! অবশেষে ‘মায়া’ রূপে সামনে এলেন মিথিলা

চলতি সপ্তাহেও দুই চ্যানেলের নম্বরের ফারাক যথেষ্ট। জি বাংলা পেয়েছে ৬৪৫। স্টার জলসা পেয়েছে ৬২৭। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে—

মিঠাই- ১১.৫ (প্রথম)

অপরাজিতা অপু- ৯.৪ (দ্বিতীয়)

খড়কুটো- ৮.১ (তৃতীয়)

কৃষ্ণকলি- ৭.৪ (চতুর্থ)

যমুনা ঢাকি- ৭.১ (পঞ্চম)

শ্রীময়ী- ৬.৯ (ষষ্ঠ)

মহাপীঠ তারাপীঠ- ৬.৮ (সপ্তম)

দেশের মাটি- ৬.৬ (অষ্টম)

জীবনসাথী- ৬.৬ (অষ্টম)

রাণী রাসমণি- ৬.৫ (নবম)

গঙ্গারাম- ৬.২ (দশম)

দু সপ্তাহে শুরু হওয়া স্টার জলসার তুরুপের তাস ‘ধুলোকণা’ মিঠাই ঝড়ের সামনে ছাপ ফেলতে ব্যর্থ। মানালি-ইন্দ্রাশিসের এই সিরিয়ালে আপতত ৫.৮ রেটিং পয়েন্টই থাকল, সেরা দশেও জায়গা হল না তাঁদের। অন্যদিকে গত সপ্তাহে সফর শুরু করা ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ও প্রথম কয়েকদিনে বিশেষ প্রভাব ফেলতে পারল না। চারের গন্ডিও পার করতে পারেনি এই দুই সিরিয়াল। তবে আগামী সপ্তাহ থেকে তাদের রেটিং-এর ছবিটা স্পষ্ট হবে।

আরও পড়ুন: জল্পনার অবসান! অবশেষে ‘মায়া’ রূপে সামনে এলেন মিথিলা

Exit mobile version