Site icon The News Nest

করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশের বিতর্কিত গায়ক নোবেলের বাবা

252434

ঢাকা: করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশের বিতর্কিত গায়ক নোবেলের বাবা মোজাফফর হোসেন নান্নু। গত এক সপ্তাহ ধরেই তিনি অসুস্থ বলে জানা যাচ্ছে। 

বাংলাদেশের সংবাদমাধ্যম বিডি নিউজ ২৪ ডট কমের প্রতিবেদন অনুসারে, সপ্তাহ খানেক আগে ফরিদপুর মেডিকেল কলেজে নোবেলের বাবার করোনা টেস্ট করা হয়। টেস্টের রিপোর্ট এলে জানা যায় তিনি COVID-19-এ আক্রান্ত। নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর নোবেলের বাবা মোজাফফর হোসেন নান্নু নিশ্চিত করেছেন বলে প্রতিবেদনে লেখা হয়েছে। প্রসঙ্গত, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন মোজাফফর হোসেন নান্নু। 

বিডি নিউজ ২৪ ডট কম-কে দেওয়া সাক্ষাৎকারে নোবেলের বাবা নান্নু জানান ”করোনাভাইরাস ‘পজিটিভ’ আসার পর থেকেই আলাদা থাকছি। আমার শরীরিক অবস্থা আগের তুলনায় বেশ ভালো। সবার কাছে দোয়া চাই।”

আরও পড়ুন: whiskey—র বোতল, সাজানো পেগ! স্বরাষ্ট্রমন্ত্রকের ফেসবুক পেজের ছবি দেখে হতবাক নেটিজেনরা

এই মুহূর্তে তিনি নিজের গোপালগঞ্জের বাড়িতেই রয়েছেন, তবে পরিবারের সদস্যদের থেকে বিচ্ছিন্ন হয়ে থাকছেন। আর নোবেল রয়েছেন তাঁর ঢাকার ফ্ল্যাটে। তাঁরা বাবা যখন অসুস্থ, ঠিক তখনই ফেসবুকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেছেন নোবেল। তার জন্য ভারতে তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআর।

আরও পড়ুন: পঙ্গপাল মারতে ১০০০ ‘জলকামান’ ড্রোন ! যুদ্ধের প্রস্তুতি নিয়ে ময়দানে কেন্দ্র

Exit mobile version