Site icon The News Nest

নয়ন সার্থক দর্শকদের! অবশেষে বর-বধূ বেশে ধরা দিলেন মোহর ও শঙ্খ

mohor

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর নিয়ে দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। মোহর এবং শঙ্খদীপের বিয়ে নিয়ে চলছে টানটান পর্ব। সেখানেই একের পর এক চমকের জন্য অপেক্ষায় রয়েছে দর্শকরা। অবশেষে বর-বধূ বেশে ধরা দিলেন মোহর ও শঙ্খ। স্টার জলসার মেগা হিট ‘মোহর’ও ৩০০ পর্ব ছুঁয়ে ফেলল অনায়াসে। দীর্ঘ টানাপোড়েনের পর একটু একটু করে বিরহ কেটেছে মোহর ও শঙ্খের জীবন থেকে। ড্রয়িং রুমে ছোট পর্দার সামনে ভিড়ও বেড়েছে ক্রমশ।

মিলনের সুর জোরদার হয়েছে দু’বারের দু’রকমের বিয়েতে। এক বার গোপনে মন্দিরে বিয়ে সেরেছে জুটি। আরেক বার সামাজিক মতে সঙ্গীত থেকে গায়ে হলুদ হয়ে সাতপাক ঘোরা দেখেছে দর্শক। বিয়ের খুঁটিনাটির পাশাপাশি সাদা জোড়ে, গলার মালায়, মাথার টোপরে নিখুঁত বর ‘শঙ্খ’ প্রতীক সেন। টকটকে লাল বেনারসী, এক গা গয়নায় ‘মোহর’ সোনামণি সাহা যেন নববধূ।

আরও পড়ুন: জিতেন্দ্র থেকে জিৎ! ভাঙা প্রেম থেকে বিয়ে- জন্মদিনে টলি তারকা সম্পর্কে কিছু অজানা তথ্য

যত দিন এগিয়েছে, ট্যুইস্টের পর ট্যুইস্ট বেড়েছে গল্পে। গোপন বিয়ের পরেও শুধু মাত্র জ্যেঠুর অনুরোধে শঙ্খের জীবন থেকে সাময়িক সরে আসতে হয়েছিল মোহরকে। চ্যানেলের সোশ্যাল পেজে নেটাগরিকদের অনুরোধ, ‘‘দয়া করে ‘হিয়ান’ জুটির মতো ‘মোহদীপ’কে সরিয়ে নেবেন না। আমরা মোহর-শঙ্খের মিলন দেখতে চাই।’’

এর পর শুধুই মজা ধারাবাহিক জুড়ে। মোহরের মুখ থেকে পুরো ঘটনা জানার পর তাকে না জানিয়েই বিয়ের তোড়জোড় করেছে দুই পরিবার। এক সময় নিজের বিয়েতে নিজেই নিমন্ত্রণ ছিল সে! বিয়ের দিনেও কিন্তু উত্তেজনার কমতি নেই চিত্রনাট্যে। শঙ্খের মা অদিতি আজও ব্রাত্য শ্বশুরবাড়িতে। সেই উপেক্ষা তীব্র ছেলের বিয়ের দিনেও। এ দিকে শঙ্খের বাবা ছেলের বিয়ে দেখতে দেখতে নস্টালজিক নিজেদের বিয়ে নিয়ে। চূড়ান্ত রোম্যান্টিক হয়ে তিনিও স্ত্রী অদিতির সঙ্গে ফিরে পেতে চেয়েছেন নিজেদের বিয়ের দিন।

সেই সুরে সুর মিলিয়েছেন ‘মোহদীপ’-এর অনুরাগীরাও। কেউ বলেছেন, ‘এভাবেই ভালবাসাময় হয়ে থাকুক মোহদীপ। জানি চলার পথে অনেক বাধা বিপত্তি আসবে। কিন্তু ওরা এগুলো কাটিয়ে অনেক সুন্দর জীবন কাটাবে।’

আরও পড়ুন: স্নানঘরে বয়ফ্রেন্ডকে উষ্ণ চুম্বন, অন্তরঙ্গ ছবি পোস্ট করে আলোচনায় অনন্যা পান্ডের বোন অলন্যা

 

 

Exit mobile version