Site icon The News Nest

করিনার হাত ধরেই প্রকাশ্যে সইফের ‘ভূত পুলিশ’ ছবির পোস্টার, জেনে নিন মুক্তির তারিখ

Bhoot Police

সোশ্যাল মিডিয়ায় স্বামী সইফ আলি খানের (Saif Ali Khan) কোনও ভেরিফায়েড প্রোফাইল নেই। তাই তাঁর ছবির প্রচারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন করিনা কাপুর (Kareena Kapoor)। সোমবার সকালে সইফ অভিনীত ‘ভূত পুলিশ’ (Bhoot Police) ছবির পোস্টার করিনাই প্রকাশ করলেন।

সইফের (Saif Ali Khan) ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে করিনা (Saif Ali Khan) ক্যাপশানে লেখেন, ”ভৌতিক কার্যকলাপে ভয় পাবেন না। এখানে বিভূতির সঙ্গে সইফকে অনুভব করুন। ” পোস্টারে সইফকে কালো শার্টের উপর চামড়ার জ্যাকেট পরে থাকতে দেখা যাচ্ছে, তাঁর গলায় একটি নেকলেস।  রাজদণ্ড হাতে অদ্ভুত দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেতাকে।

হরর-কমেডি জঁরের এই ছবিতে সইফ আলি খানের চরিত্রের নাম বিভূতি। ছবিতে দেখা যাবে অর্জুন কাপুর, ইয়ামি গৌতম, জ্যাকলিন ফার্নান্ডেজ ও জাভেদ জাভরিকে।ছবির প্রযোজনা সংস্থার তরফে এদিন ট্যুইট করা হয়েছে ফার্স্ট লুক পোস্টার। সেখানে দেখা গিয়েছে বিভূতি চরিত্রে সইফ আলি খানকে। ক্যাপশনে মজা করে লেখা হয়েছে, ‘ভয় পাবেন না, সেইফ অনুভব করুন বিভূতিকে।’

আরও পড়ুন: গেরুয়া রঙ কোথায়? পায়েলের রঙিন ছবিতে কটাক্ষ নেটিজেনদের

কয়েকদিন আগে ছবির প্রযোজক রমেশ তৌরানি বলেছিলেন, ২০২১-এর নভেম্বরের আগেই সম্ভবত হলগুলি খুলে যাবে। সেই হিসেবে বড় পর্দাতেই মুক্তি পাবে ‘ভূত পুলিশ’। তবে করোনার এখনকার পরিস্থিতিতে হল খোলার ব্যাপারে কোনও নিশ্চয়তা না দেখেই ডিজিটাল প্ল্যাটফর্মে ছবি মুক্তির কথা ঘোষণা করেছে সংস্থা। তবে পরে হল খুললে ফের হলেও মুক্তির সম্ভাবনা রয়েছে ছবিটির।

এর আগে পরিচালক পবন কিরপালানি ‘রাগিনী এমএমএস’, ‘ডর@দ্য মল অ্যান্ড ফোবিয়া’ ছবি করেছেন। ২০২০ সালের নভেম্বর থেকে হিমাচল প্রদেশে শ্যুটিং শুরু হয় ‘ভূত পুলিশ’-এর। পরে জলসলমীরে বেশ কিছু শ্যুটিং করা হয়েছে। তবে এখন খবর OTT প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে সইফ আলি খান, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইয়ামি গৌতম, অর্জুন কাপুরের ছবি ‘ভূত পুলিস’ (Bhoot Police)। ডিজনি + হটস্টারে দেখা যাবে এই ছবি।

আরও পড়ুন: সৌরভ-অনিন্দিতার সম্পর্কে চিড়! মধুমিতার সঙ্গে অভিনেতার প্রেমের চর্চা তুঙ্গে

Exit mobile version