Site icon The News Nest

যশের সঙ্গে সম্পর্কের জল্পনার মধ্যেই ‘Birthday Girl’ নুসরত জানালেন, তিনি ও নিখিল আলাদা থাকছেন

136822203 314194009927649 2669442471262709793 n

ব্যক্তিগত জীবন কিংবা রাজনীতি, বিগত কয়েকদিন বারবারই চর্চায় এসেছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। তবুও অভিনেত্রী ‘কেয়ার নট অ্যাটিটিউডেই’ থাকতে পছন্দ করেন। তবে সম্প্রতি নুসরত ও তাঁর স্বামী নিখিলের বিবাহ বিচ্ছেদ নিয়ে চলছে জোর জল্পনা।

বার্থ ডে-র ঠিক আগে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ বার্তা বসিরহাটের তৃণমূল সাংসদের।নতুন ফটোশ্যুটের একগুচ্ছ ছবি শেয়ার করে নুসরত ইনস্টাগ্রামের দেওয়ালে লিখলেন- ‘আজকের জন্য বাঁচুন,আগামিকালের কথা পরে ভাববেন’।

২০১৯ সালের জুলাই মাসে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড, ব্যবসায়ী নিখিল জৈন সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরত জাহান। তুরস্কে বসেছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান।সম্প্রতি নুসরত জাহান গিয়েছেন রাজস্থানে। গত ২৯ ডিসেম্বর আজমের খাজা গরিব নওয়াজের মাজারে উপস্থিত হয়ে রাষ্ট্র ও দেশের অগ্রগতি ও সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য প্রার্থনা করেছেন তিনি। যদিও আজমের শরিফে তিনি একা যাননি। সঙ্গে গিয়েছেন অভিনেতা যশ দাসগুপ্ত।

আরও পড়ুন: ‘জাতিস্মরে’র হিন্দি রিমেকে গালিবের জীবন, সৃজিতের ছবির সুরকার রহমান, গীতিকার গুলজার

এই জুটির ফ্যানপেজ থেকে তাঁদের আজমের দর্শনের একাধিক ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে। হযরত খাজা মইনুদ্দিন চিশতির দরগায় চাদর দিতে পৌঁছেছিলেন নুসরত। টলিউডের পছন্দের অনস্ক্রিন জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। অফ-স্ক্রিনেও দুজনের বন্ধুত্ব জমজমাট। ‘যশরত’ জুটির সম্পর্কের জল্পনার সত্যতা জানতে চায় অনুরাগীরাও।

পুজোর আগে মুক্তিপ্রাপ্ত ছবি ‘SOS কলকাতা’-এ একসঙ্গে কাজ করেছিলেন যশ-নুসরত ও মিমি। তাঁর মধ্যে যশ ও নুসরতের বন্ধুত্ব অনেকটাই গভীর হয়েছে বলে শোনা যাচ্ছে। এই ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে তাঁদের সম্পর্কের জল্পনা। আশ্চর্যজনকভাবে নুসরতের সোশ্যাল মিডিয়া প্রায় সাত মাস ধরে নিখিল-হীন। অন্যদিকে নভেম্বরে দিওয়ালি উদযাপনের পর নিখিলের পোস্ট থেকেও গায়েব নুসরত।

নুসরত জাহান ‘ক্যালকাতা টাইমস’কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন,”আমার ব্যক্তিগত জীবন জনসাধারণের জন্যে নয়। আমাকে সব সময়ে বিচারের মুখোমুখি ঠিলে দেওয়া হয়েছে। তবে এবার আমি কোনও মন্তব্য করবো না। অভিনেত্রী হিসাবে আমার কাজের জন্যে কেবল আমাকে বিচার করতে পারেন তাছাড়া কিছু নয়। এটি ভাল, খারাপ বা কুরুচিপূর্ণ হোক, এটি আমার ব্যক্তিগত জীবন এবং আমি এটি কারও সঙ্গে শেয়ার করবো না।”

অন্যদিকে, ‘সংবাদ প্রতিদিন’কে দেওয়া সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, তিনি ও নিখিল এখন আলাদা থাকছেন। তিনি বলেন, ‘অ‌্যাবসোলিউটলি পার্সোনাল রিজন আছে। হ্যাঁ, আমি আমার বাড়িতেই থাকছি। এর বেশি কিছু বলতে চাই না। একদম ব‌্যক্তিগত কারণে। এখানে অন‌্য কোনও ব‌্যক্তি জড়িয়ে নেই।’

তিনি আরো জানিয়েছেন, ‘নট এভরিবডি ইজ ব্লেসড উইথ আ নর্মাল লাইফ। যখনই মনে হয় জীবনটা সেট হয়ে গিয়েছে, ডেস্টিনির একটা অন‌্য প্ল‌্যান থাকে। আমি কোনও তৃতীয় ব‌্যক্তিকে এখানে জড়াতে চাই না। আই অ‌্যাম দ‌্য ডেস্টিনি’জ চাইল্ড। যেভাবে ঘোরাচ্ছে, সেভাবে ঘুরছি। আর একটা কথা, আমি কোনও সিদ্ধান্ত নিয়ে নিলে আর ঘুরে তাকাই না। বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।’

আরও পড়ুন: সেরার মুকুট উঠল ‘কৃষ্ণকলি’র মাথায়, TRP তালিকায় ক্রমশ চাপ বাড়ছে মোহরের

Exit mobile version