Site icon The News Nest

ফিরিয়েছে হাসপাতাল, করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বলিউড প্রযোজক অনিল সুরির

anil

মুম্বই: বলিউডের বর্ষীয়ান প্রযোজক কোভিড আক্রান্ত অনিল সুরি (Anil Suri)-র মৃত্যু হল মুম্বইয়ে। বয়স হয়েছিল ৭৭ বছর।

বলিউডের প্রয়াত প্রযোজকের ভাইয়ের অভিযোগ, মুম্বইয়ের লীলাবতী ও হিন্দুজা হাসপাতালে দাদাকে ভর্তি করতে পারনেনি। বেড না-থাকার অজুহাতে এই দুই হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়া হয়েছে।ভাই রাজীব সুরি শুক্রবার জানান, অনিল সুরি ২ জুন থেকে জ্বরে ভুগছিলেন। পরদিনই অবস্থার ভয়াবহ অবনতি হয়। শ্বাসকষ্ট শুরু হয়ে যায়। তাঁর অভিযোগ, দাদাকে নিয়ে লীলাবতী ও হিন্দুজা হাসপাতালে গিয়েছিলাম। কিন্তু, সেখানকার মেডিক্যাল স্টাফেরা ভর্তি নিতে অস্বীকার করেন। বেড না-থাকার অজুহাতে দু’টি হাসপাতাল থেকেই আমাদের ফিরিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: ক্ষুরধার চরিত্রে সুস্মিতার প্রত্যাবর্তন, মুক্তি পেল ‘আর্য্যা’-র ট্রেলার, দেখুন

শেষ পর্যন্ত মুম্বইয়ের একটি অ্যাডভান্সড মাল্টিস্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করেছিলেন অনিল সুরিকে। অবস্থা সংকটজনক হওয়ায় বৃহস্পতিবার প্রবীণ প্রযোজককে ভেন্টিলেটরে রাখার ব্যবস্থা করতে হয়। তার কয়েক ঘণ্টার মধ্যে ওইদিনই সন্ধে ৭টায় অনিল সুরির জীবনাবসান হয়। পিটিআইকে রাজীব সুরি নিশ্চিত করেন, করোনাভাইরাস (Coronavirus)-এই দাদার মৃত্যু হয়েছে।

শুক্রবার মুম্বইয়ের ওশিওয়াড়া শ্মশানে অনিল সুরির শেষকৃত্যু সম্পন্ন হয়। পরিবারের মাত্র চারজন সদস্যকে সেখানে হাজির থাকার অনুমতি দেওয়া হয়েছিল,সকলেই পিপিই কিট পরেছিলেন। 

‘রাজ তিলক’, ‘কর্মযোগী’র মতো একাধিক হিন্দি ছবির প্রযোজক ছিলেন অনিল সুরি। বৃহস্পতিবার একই দিনে আর এক প্রবীণ চলচ্চিত্রকার বাসু চট্টোপাধ্যায়কে হারিয়েছে বলিউড।বাসু চট্টোপাধ্যায় পরিচালিত মনজিল ছবির প্রযোজক রাজীব সুরি। যেখানে লিড রোলে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও মৌসুমি চট্টোপাধ্যায়। একই দিনে নিজের দীর্ঘদিনের বন্ধু ও প্রিয় পরিচালক ও দাদাকে হারিয়ে শোকস্তবদ্ধ রাজীব সুরি। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় পরিচালক বাসু চট্টোপাধ্যায়ের। বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। বয়স হয়েছিল ৯০ বছর। 

আরও পড়ুন: ‘রিমেক কুইন’ নেহা কক্কর-এর ৩২ তম জন্মদিন, আপনাদের জন্য রইল তাঁর সেরা ১০ গানের ভিডিও…

Exit mobile version