Site icon The News Nest

COOL! নিজে ড্রাইভ করে বিয়ে করতে গেছিলেন দেবলীনা, পোস্ট করলেন ভিডিও

WhatsApp Image 2020 12 24 at 5.15.47 PM

৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন উত্তম কুমারের নাতি তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং নৃত্যশিল্পী,অভিনেত্রী দেবলীনা কুমার। দেবলীনারও আরও একটা পরিচয় রয়েছেন, তিনি মেয়র পারিষদ দেবাশিস কুমারের একমাত্র কন্যা। বিয়ের পর্ব সেরে, সংগীত, বিয়ের পার্টি, রিসেপশনের মতো একাধিক বিবাহ পরবর্তী সেলিব্রেশনে মেতে উঠতে দেখা গিয়েছে নবদম্পতিতে। এবার বিয়ের দিনের একটি মিষ্টি মুহুর্ত সামনে আনলেন দেবলীনা।

বিয়ের দিনে বিয়ের সাজে সেজে গাড়ি চালিয়ে চলেছেন বিয়ের কনে দেবলীনা। লাল বেনারসি, শাঁখা-পলা সহ ভারী গয়নায় সেজে, মেহেন্দি রাঙানো হাতে স্টিয়ারিংয়ে বধূ বেশে তিনি। গাড়ি চালিয়ে এনে থামলেন পালকি যেখানে দাঁড়ানো ছিল।

আরও পড়ুন: লাল গাউনে মোহময়ী মিমি! প্রকাশ্যে ‘তোমার খোলা হাওয়া’-র টিজার

৯ ডিসেম্বর দেবলীনার বিয়ের দিনের এই ছবি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেবলীনা এই ভিডিও নিজের ইনস্টা পেজে শেয়ার করে লিখেছেন, ”বিয়ের দিন এইভাবেই আমার দুলহা’র সঙ্গে দেখা করতে এলাম”।

লাইক, শেয়ার আর কমেন্ট বক্সে মন্তব্যের ছড়াছড়ি। কেউ লিখেছেন, ‘সুপার কুল’। কেউ লিখেছেন, ‘এই না হলে কনে’। কেউ আবার লিখেছেন, ‘এমনটাই আশা ছিল’। অর্থাৎ যাঁরা দেবলীনাকে চেনেন তাঁরা দেবলীনার এই কাণ্ডে বেশ মজা পেয়েছেন।

বিয়ের পর্ব সেরে সম্প্রতি হানিমুনে দার্লিজিং উড়ে গিয়েছিলেন দেবলীনা,গৌরব। সেখানে গৌরবের স্কুল ‘সেন্ট পলস’-এর সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গিয়েছে সদ্য বিবাহিত জুটিকে। দু-দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ছবি পোস্ট করে দেবলীনা লেখেন- ‘আমাদের প্রেমের শুরুর দিন থেকে এই জায়গাটা ও আমাকে দেখাতে চাইত, আর অবশেষে গতকাল সেই ইচ্ছা পূরণ হল। ওর তো হাসি থামছে না’।

আরও পড়ুন: প্রেমের সম্পর্ক মানতে রাজি নয় পোষ্য! গল্প বলবে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘প্রেম-টেম’, দেখুন ট্রেলার

Exit mobile version