Site icon The News Nest

অনলাইন থেকে এবার একটা আস্ত ‘ব্রহ্মদৈত্য’ কিনলেন সায়নী! তারপর?

Brombhodoityo

প্রযুক্তির কল্যাণে সবজি, মাছ থেকে শুরু করে আলমারি, ল্যাপটপ মায় আস্ত একটা বাড়িও আজকাল অনলাইনে কিনতে পাওয়া যাচ্ছে। কেমন হতো যদি এই সব পেয়েছির বাজারে ভূতও কিনতে পাওয়া যেত? এরকমই একটি বিষয় নিয়ে পরিচালক অভিরূপ ঘোষ তৈরি করেছেন তাঁর পরবর্তী ছবি ‘ব্রহ্মদৈত্য’। গতকাল মুক্তি পেয়েছে হইচই এর পরবর্তী অরিজিনাল ফিচার ফিল্ম ব্রহ্মদৈত্যের পোস্টার। পোস্টার রিলিজের পর থেকেই ছবি ঘিরে মানুষের আগ্রহের শেষ নেই।

আরও পড়ুন: বয়ে গেলেন শুভেচ্ছার বন্যায়, জন্মদিনে ‘বেল বটম’-এর নয়া লুক ভক্তদের উপহার অক্ষয়ের

অভিনয়ে রয়েছেন সায়নী ঘোষ, রুদ্রনীল ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সৌমেন বোস, সৌরভ সাহা, সৌমাল্য দত্ত, মণিকা দে ও দত্তাত্রেয় চট্টোপাধ্যায়।  এখানে একজন সাংবাদিকে ভূমিকায় সায়নী। সম্পাদকের দেওয়া অ্যাসাইমেন্টের জন্যই সে সামনাসামনি হয় ভূতেদের। আসলে তাঁকে বলা হয় হারিয়ে যাওয়া ভূত অর্থাৎ ব্রহ্মদৈত্য, পেত্নীদের নিয়ে একটা লেখা লিখতে। সেই প্রসঙ্গেই সায়নী ওরফে পর্দার সায়ন্তিকা সন্ধান পায় ‘বাই আ ঘোস্ট ডট কম’-এর। আর এই ওয়েবসাইট থেকে সায়ন্তিকা কিনে ফেলে এক ব্রহ্মদৈত্য। পরেরদিন বাড়িতে পৌঁছেও যায় সে। এরপর কীভাবে ব্রহ্মদৈত্যর হাত থেকে ছাড়া পাবে সে? এই চিত্রনাট্যেই এগোবে ‘ব্রহ্মদৈত্য’।

অভিরূপ ঘোষ পরিচালিত এই ছবি হইচই থেকে প্রিমিয়ার হতে চলেছে আগামী ১১ ই সেপ্টেম্বর। সে ভাবে বলতে গেলে এটা অভীরূপ ঘোষের তৃতীয় ফিচার ছবি। কে: দ্য সিক্রেট আই এবং জম্বিস্থান ছবির পর আবারো সুপার ন্যাচারাল এর আবহে ছবি তৈরী করছেন অভিরূপ ঘোষ। হইচই এর সঙ্গে এর আগে কাজ করেছেন রহস্য রোমাঞ্চ সিরিজ পরিচালনার ক্ষেত্রেও।

আরও পড়ুন: কঙ্গনার অফিস ভাঙায় স্থগিতাদেশ বম্বে হাইকোর্টের, আগামীকাল ফের শুনানি

 

 

 

Exit mobile version