Site icon The News Nest

করোনা যোদ্ধাদের কুর্নিশ, সোশ্যাল মিডিয়ায় মহারাষ্ট্র পুলিশের লোগো দিলেন তারকারা

police 700x400 1

ওয়েব ডেস্ক: করোনার বিরুদ্ধে লড়ছে গোটা বিশ্ব। যে যেভাবে পারছে, একে অপরের পাসে এসে দাঁড়াচ্ছে। কিন্তু করোনার সঙ্গে যাঁরা সামনে থেকে লড়াই করছেন, তাঁদের কুর্নিশ জানিয়েছে আপামর ভারতবাসী। চিকিৎসক থেকে পুলিশ, সবাইকে বিভিন্নভাবে স্যালুট জানিয়েছে সবাই। কখনও হাততালি দিয়ে তাঁদের উৎসাহিত করেছে, তখনও আবার তাঁদের নিয়ে তৈরি হয়েছে গান। এবার বলিউড সেলেবরা মহারাষ্ট্র পুলিশকে কুর্নিশ জানালেন তাঁদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টগুলিতে।

তাঁদের কুর্নিশ জানিয়েই শাহরুখ খান, সলমন খান, অজয় দেবগন, ক্যাটরিনা কাইফ, রীতেশ দেশমুখ, বিরাট কোহলি, আলিয়া ভাট-সহ অনেকেই নিজেদের টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামের প্রোফাইলে মহারাষ্ট্র পুলিশের লোগো রেখেছেন। যদিও এই উদ্যোগটা সর্বপ্রথম নেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী অনিল দেশমুখ। সবার কাছে তিনি আবেদন করেন, করোনা যুদ্ধে সামনে থেকে লড়ছে রাজ্যের পুলিশ। তাদের শ্রদ্ধা জানাতে নিজের প্রোফাইলের ছবি বদলে দেন তিনি। এরপরই তিনি সবাইকে এই উদ্যোগে শামিল হওয়ার আবেদন জানান। তাঁর ডাকে সাড়া দিয়েই বলিউডের অভিনেতা অভিনেত্রীরা নিজেদের প্রোফাইলের ছবি বদলে দেন। নিজের ছবির পরিবর্তে তাঁরা রাখেন রাজ্যের পুলিশের লোগোর ছবি।

আরও পড়ুন: কুসুমের রং সবুজ! বিরল ডিম কিনতে খামারে জমছে ভিড়

নিজেদের টুইটার প্রোফাইল ডিপিও বদলে ফেলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি আর মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। নিজেদের ছবির বদলে টুইটার প্রোফাইলে মহারাষ্ট্র পুলিশের লোগো ব্যবহার করেন সচিন- কোহলি।

কার্যত কোনও বিশ্রাম ছাড়াই সাধারণ মানুষের সাহায্যার্থে দিনরাত এক করে কাজ করে যাচ্ছেন পুলিসকর্মীরা। টুইট করে মহারাষ্ট্র পুলিসের সেই কর্মীদের প্রশংসায় মুখর হয়েছেন কোহলি। টুইটারে বিরাট লিখেছেন, “অতীতে বিপদের সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে মহারাষ্ট্র পুলিস। এবার করোনার বিরুদ্ধে লড়াইয়েও রাস্তায় নেমে মানুষের পাশে দাঁড়িয়েছে তাঁরা।”

বিরাটের মতই টুইটারে মহারাষ্ট্র পুলিসকে কুর্নিশ জানিয়েছেন সচিনও।

আরও পড়ুন: ফার্নিচারের শোরুমেই হস্তমৈথুনে মাতলেন মহিলা, ভাইরাল ভিডিওতে নিন্দার ঝড়

Exit mobile version