Site icon The News Nest

রুমে দেখা মিলল ‘চকলেট বিরাট কোহলি’র, দুবাই হোটেলে উষ্ণ অভ্যর্থনা অনুষ্কাকে

anushka scaled

লন্ডন থেকে দুবাই পৌঁছলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma), সঙ্গে স্বামী বিরাট কোহলি (Virat Kohli) ও মেয়ে ভামিকা (Vaamika)। দুবাইতেই শুরু হতে চলেছে আইপিএল ২০২১ (IPL 2021)। সেই কারণেই লন্ডন থেকে দুবাই এলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ক্যাপ্টেন বিরাট কোহলি।

দুবাইয়ে পা রেখেই সারপ্রাইজ পেলেন কোহলি দম্পতি। যে হোটেলে তাঁরা রয়েছেন তাঁদের পক্ষ থেকে বিরুষ্কাকে স্বাগত জানাতে তৈরি করা হয়েছে বিরাটের একটি চকোলেটের মূর্তি। বাইশ গজে যেভাবে একের পর এক বল মাঠ পার করান বিরাট, তাঁর সেই ইমেজেই তৈরি করা হয়েছে এই মূর্তি। হোটেলের ঘরে চকোলেটের বিরাটকে দেখে আনন্দিত স্ত্রী অনুষ্কা।

আরও পড়ুন: Mithai: আপ রুমেই গণেশ বন্দনা গোপাল-ভক্ত সৌমিতৃষার

লন্ডন থেকে দুবাই আসার পথে বিমানের জানলা থেকে আকাশের ছবি ক্লিক করেছেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করে বিখেছেন, বিদায় ইউকে। তুমি সবসময়ই অসাধারণ। তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) ব্যানারের একটি ছবি দিয়ে লেখেন, ‘আমরা এখানে আছি! দুবাই’। এরপর তিনি যে হোটেলে থাকছেন সেখানে তিনি যে সংবর্ধনা পেয়েছেন তার একটি কোলাজ শেয়ার করেছেন। ছবিতে অনুষ্কা এবং বিরাটকে উষ্ণ সংবর্ধনা জানিয়ে মিষ্টি রাখা রয়েছে হোটেলের রুমে। চকলেটের বিরাট কোহলি দেখা যাচ্ছে। অনুষ্কা হার্ট স্টিকার দিয়ে ছবিটি শেয়ার করেছেন।

আরও পড়ুন: A.R.Rahman-এর পছন্দ ইমনের গান, জন্মদিনে সুসংবাদ শেয়ার করলেন গায়িকা

Exit mobile version