Site icon The News Nest

কেমন আছেন ঐশ্বর্য ও কন্যা আরাধ্যা? জেনে নিন নানাবতী হাসপাতালের আপডেট

AISH 2020 07

করোনার মাঝারি উপসর্গ নিয়ে শুক্রবার মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন বচ্চন বহু ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা বচ্চন । শনিবার হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, দু’জনেই ভাল আছেন । মা ও মেয়ের শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে ।

গত শনি ও রবিবার জানা গিয়েছিল বচ্চন পরিবারের চার সদস্য করোনা পজিটিভ । অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য ও আরাধ্যা । শুধুমাত্র জয়া বচ্চনের রিপোর্ট ছিল নেগেটিভ । পজিটিভ রিপোর্ট আসায় সঙ্গে সঙ্গেই নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ ও অভিষেক । অন্যদিকে, ঐশ্বর্য ও আরাধ্যার চিকিৎসা চলছিল বাড়ি থেকেই । হোম আইসোলেশনে ছিলেন তাঁরা। তবে শুক্রবার রাতে শ্বাসকষ্টের কারণে হাসপাতালে ভর্তি করা হয় ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর মেয়ে আরাধ্যাকে। এখন কেমন আছেন ঐশ্বর্য ও আরাধ্যা? খুব স্বাভাবিকভাবেই একথা জানতে উদগ্রীব তাঁর ভক্তরা।

আরও পড়ুন: মুক্তির অপেক্ষায় ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’, প্রকাশ্যে সোনাক্ষীর ফার্স্ট লুক

এখন জানা যাচ্ছে, রাতে জ্বর ও শ্বাসকষ্টের সমস্যার জন্য ঐশ্বর্য ও আরাধ্যাকে হাসপাতালে ভর্তি করা হলেও আপাতত তাঁদের অবস্থা স্থিতিশীল। তাঁদের নিয়ে চিন্তার কোনও কারণ নেই বলেই জানাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁরা জানিয়েছেন, চিকিৎসায় ভাল সাড়া দিচ্ছেন দু’জন। কিছুদিন পর্যবেক্ষণে রেখে হয়ত তাঁদের ছেড়ে দেওয়া হতে পারে।

এই হাসপাতালে গত সপ্তাহ থেকে চিকিৎসাধীন রয়েছেন বিগ বি ও জুনিয়র বচ্চন। প্রতিদিন নিজেই টুইট করে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়ে অনুরাগীদের আশ্বস্ত করছেন শাহেনশা (Amitabh Bachchan)। এবার পুত্রবধূ আর নাতনিও একই হাসপাতালে এলেন চিকিৎসার জন্য। তবে শ্বেতা বচ্চন ও তাঁর দুই ছেলেমেয়ে নভ্যা নভেলি ও অগস্ত্য নন্দার COVID টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এদিকে ইতিমধ্যেই বচ্চনদের প্রতীক্ষ, জলসা ও জনক তিনটি বাড়ির এলাকাই কনটেইনমেন্ট জোন বলে ঘোষণা করেছেন বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (BMC)।

আরও পড়ুন: সুশান্ত মামলায় তলব কঙ্গনাকে, অভিযোগ প্রমাণে ব্যর্থ হলে পদ্মশ্রী ফেরাবেন ‘কুইন’

Exit mobile version