Site icon The News Nest

মৃদু উপসর্গ থাকলেও বিগ বি’র অবস্থা স্থিতিশীল, জানাল নানাবতী হাসপাতাল, জলসায় শুরু স্যানিটাইজেশনের কাজ

Amitabh Bachchan 1

করোনা থাবা বসিয়েছে তাঁর শরীরেও। শনিবার রাতে নিজেই টুইট করে সে কথা জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। সেই থেকে মেগাস্টারকে নিয়ে উদ্বিগ্ন ছিল গোটা দেশ। তবে রবিবার সকাল হতে জানা গেল, মৃদু উপসর্গ থাকলেও অমিতাভের অবস্থা স্থিতিশীল। হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

গতকাল রাতেই মুম্বইয়ের নানাবতী সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন। এ দিন সকালে হাসপাতালের তরফে একটি বিবৃতি প্রকাশ করে বলা হয়, ‘‘অমিতাভ বচ্চনেরের অবস্থা স্থিতিশীল। মৃদু উপসর্গ রয়েছে তাঁর। হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে তাঁকে। শরীর কেমন থাকে, টুইট করে নিজেই তা জানাবেন বলে নিশ্চিত করেছেন তিনি।’’

অমিতাভের পাশাপাশি তাঁর ছেলে অভিষেকও করোনায় আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে তিনিও নানাবতী হাসপাতালেই ভর্তি রয়েছেন। মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে জানিয়েছেন, মৃদু উপসর্গ দেখা দেওয়ায় গতকাল বচ্চন পরিবারের সদস্যরা র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করান। তাতেই অমিতাভ এবং অভিষেক কোভিড পজিটিভ বলে জানা যায়।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট, রয়েছেন হোম কোয়ারেন্টাইনে

রাজেশ টোপে আরও জানান, শনিবার জয়া বচ্চন, ঐশ্বর্যা এবং আরাধ্যারও র‌্যাপিড টেস্ট হয়। তাতে তাঁদের শরীরে কোভিড-১৯ ভাইরাসের উপস্থিতি মেলেনি। তবে তাঁদের লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সোমবার সকালে সেই রিপোর্ট হাতে পেলেই এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। কোমর্বিডিটি থাকায় অমিতাভকে হাসপাতালে ভর্তি করা হয় বলেও জানা গিয়েছে।

রবিবার সকালেই বিএমসির একটি টিম হাজির হয় অমিতাভ বচ্চনের বাড়ি জলসায়। জুহুতে অবস্থিত এই বাংলো ও তার আশপাশের গোটা এলাকা স্যানিটাইজ করবে বিএমসি। নিয়ম মেনেই সিল করা হবে বচ্চনের বাংলো।

আরও পড়ুন: এবার করোনা হানা অনুপম খেরের বাড়িতে, আক্রান্ত অভিনেতার মা,ভাইয়ের পরিবার

Exit mobile version